ধামরাইয়ে কেন্দ্রে কেন্দ্রে ভোটের সরঞ্জাম পাঠিয়েছে নির্বাচন কমিশন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৩০ অপরাহ্ন, ৬ই জানুয়ারী ২০২৪


ধামরাইয়ে কেন্দ্রে কেন্দ্রে ভোটের সরঞ্জাম পাঠিয়েছে নির্বাচন কমিশন
কেন্দ্রে নেওয়া হচ্ছে ভোটের সরঞ্জাম।

ধামরাই, ঢাকা প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সারা দেশের ন্যায় ঢাকার ধামরাইয়ে শেষ মুহূর্তের প্রস্তুতিতে কেন্দ্রে কেন্দ্রে ভোটের সরঞ্জাম পাঠিয়েছে নির্বাচন কমিশন। ধামরাই হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণ থেকে এসব সরঞ্জাম পাঠানো হয় উপজেলা ১৪৯টি কেন্দ্রে।


শনিবার (৬ জানুয়ারি) সকাল থেকেই অন্যান্য এলাকার মতো ধামরাই উপজেলা এলাকার পৌরসভা সহ ১৬টি ইউনিয়নের ১৪৯টি কেন্দ্রে নির্বাচনী সরঞ্জামাদি পাঠানো হয়েছে। 


আরও পড়ুন: এবার নতুন ভোটার হয়েছেন ১ কোটি ৫৪ লাখ: ইসি


উপজেলা সহকারী রির্টানিং কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ জানান, সকাল থেকেই নির্বাচনী নানা সরঞ্জাম‍াদি বিভিন্ন কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। এখান থেকে পৌরসভা সহ উপজেলার ১৪৯টি কেন্দ্রে পুলিশি পাহারায় স্বচ্ছ ব্যালট বাক্স,প্যাড,সিল, অমোচনীয় কালিসহ নানা উপকরণ পাঠানো হয়েছে।


এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধামরাই উপজেলায় মোট ৭জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। ধামরাই উপজেলায় এবার ১৪৯টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা রয়েছে ৩৫৪৮৭২ জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা রয়েছে ১৭৭০৫৪ জন, আর মহিলা ভোটার সংখ্যা রয়েছে ১৭৭৮১৮ জন।


আরও পড়ুন: আমাকে ভোট না দেন, তবুও কেন্দ্রে যাবেন: সাকিব


সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে ধামরাইয়ে ৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন। পাশাপাশি বিপুল পরিমাণ সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও র‌্যাব সদস্য মোতায়েন রয়েছে।


আরএক্স/