সাকিবের চড় মারার ভিডিও ভাইরাল


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:২৫ অপরাহ্ন, ৭ই জানুয়ারী ২০২৪


সাকিবের চড় মারার ভিডিও ভাইরাল
ছবি: সংগৃহীত

ভোটের দিন (৭ জানুয়ারি) জাতীয় দলের ক্রিকেটার ও মাগুরা-১ আসনে নৌকার প্রার্থী সাকিব আল হাসানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, একসঙ্গে অনেক সমর্থক নিয়ে হেঁটে যাচ্ছেন সাকিব। সেখানেই ‘কোনো এক কারণে’ এক সমর্থককে চড় মেরে বসেন তিনি। 


ভিডিওটি রবিবার (৭ জানুয়ারি) ভাইরাল হলেও নেটিজেনদের অনেকে দাবি করছেন, ঘটনাটি ৪ জানুয়ারির। তবে, নির্বাচনকেন্দ্রিক মিছিল অথবা শো-ডাউনে এমন কাণ্ড ঘটেছে, সেটা নিশ্চিত হওয়া গেছে। এ বিষয়ে জানতে সাকিব আল হাসানকে সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।


এর আগে গ্যালারিতে ভক্তকে চড় মেরে বিতর্কিত হয়েছিলেন সাকিব।


রও পড়ুন: ফেসবুকে লাইভে এসে ভোট বর্জন করলেন স্বতন্ত্র প্রার্থী এমপি জাফর


এবার প্রথমবার জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হয়েছেন সাকিব আল হাসান। দরিমাগুরা স্কুল কেন্দ্রে ভোট দিয়েছেন তিনি। ভোট শেষে ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন, কথা বলেন মিডিয়ার সঙ্গেও। এরপর সেখান থেকে অন্য কেন্দ্রগুলোতে যান সাকিব আল হাসান।


আরও পড়ুন: সহকারী প্রিসাইডিং অফিসারসহ বহিষ্কার ৩


জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে নৌকা প্রতীকে লড়ছেন এই ক্রিকেটার। এই আসনে তার প্রতিদ্বন্দ্বী চারজন। তারা হলেন- বাংলাদেশ কংগ্রেসের অ্যাডভোকেট কাজী রেজাউল হোসেন, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের কে এম মোতাসিম বিল্লা, জাতীয় পার্টির মো. সিরাজুস সায়েফিন সাঈফ ও তৃণমূল বিএনপির সঞ্জয় কুমার রায়।


জেবি/এসবি