ভোলার ৪টি আসনেই নৌকার প্রার্থীরা জয়ী


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৪৩ অপরাহ্ন, ৮ই জানুয়ারী ২০২৪


ভোলার ৪টি আসনেই নৌকার প্রার্থীরা জয়ী
ফাইল ছবি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলার চারটি সংসদীয় আসনেই বিপুলভোটে বিজয়ী হয়েছে ক্ষমতাসীন আওয়ামীলীগের নৌকার প্রার্থীরা। ভোলা সদর আসনে জয়ী হয়েছে নৌকার প্রার্থী সাবেক মন্ত্রী, বর্ষিয়ান রাজনীতিবিদ তোফায়েল আহমেদ, তিনি ভোট পেয়েছেন এক লাখ ৮৬ হাজার ৭৯৯। তার নিকতম প্রতিদ্বন্দ্বী মো. শাহজাহার মিয়া (লাঙ্গল) পেয়েছেন পাঁচ হাজার ৯৮০ ভোট।


আরও পড়ুন: বিরোধী দল কারা হবেন, জানালেন ওবায়দুল কাদের


ভোলা-২ আসনে বিজয়ী হয়েছেন নৌকার প্রার্থী আলী আজম মুকুল। তিনি পেয়েছেন এক লাখ ৫৯ হাজার ৩২৬। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গজনবি (জেপি) পেয়েছেন তিন হাজার ১৯১।


ভোলা-৩ আসনে বিজয়ী হয়েছে নৌকার প্রার্থী নুরুন্নবী চৌধুরী শাওন:  তিনি নৌকা প্রতিকে পেয়েছেন এক লাখ ৭১ হাজার ৯২৭। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জসিম উদ্দিন পেয়েছেন ১৭ হাজার ৮৮৬ ভোট।


ভোলা-৪ আসনে বিজয়ী হয়েছেন নৌকার প্রার্থী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। তিনি পেয়েছেন দুই লাখ ৪৫ হাজার ৮৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিজানুর রহমান (লাঙ্গল) পেয়েছেন পাঁচ হাজার ৯২৮ ভোট। জেলা রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক আরিফুজ্জামান, জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে গণমাধ্যম কে এ তথ্য নিশ্চিত করেছেন। ভোলায় ভোট কাস্ট হয়েছে ৫০ দশমিক ১ শতাংশ।  


আরও পড়ুন: ১৫ জানুয়ারির মধ্যে মন্ত্রিসভা গঠিত হতে পারে


এ সময় আরও  উপস্থিত ছিলেন ডা. কে এম শফিকুজ্জামান, সিভিল সার্জন, ভোলা,অতিরিক্ত জেলা প্রশাসকগণ, সরকারি বিভিন্ন ইউনিটের কর্মকর্তাবৃন্দসহ বিভিন্ন আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধিবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।


আরএক্স/