তারেক রহমানের শুভেচ্ছা সম্বলিত লিফলেট বিতরণ জবি ছাত্রদলের


Janobani

ক্যাম্পাস প্রতিনিধি

প্রকাশ: ১১:১৬ পূর্বাহ্ন, ১০ই জানুয়ারী ২০২৪


তারেক রহমানের শুভেচ্ছা সম্বলিত লিফলেট বিতরণ জবি ছাত্রদলের
লিফলেট বিতরণ করছে জবি ছাত্রদল। ছবি: জনবাণী

নির্বাচন বর্জন করায় তারেক রহমানের ধন্যবাদ ও শুভেচ্ছা সম্বলিত লিফলেট বিতরণ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের অন্যতম বৃহৎ ইউনিট জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রদল। এসময় শাখা ছাত্রদলের নেতাকর্মীরা গণসংযোগ ও মিছিল বের করেন।


মঙ্গলবার (৯ জানুয়ার) সকাল ৯টায় পুরান ঢাকার বাবুবাজার ও বাদামতলীর বিভিন্ন দোকানে ও আশপাশের এলাকায় শাখা ছাত্রদলের সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে এসব কর্মসূচি পালন করা হয়।


আরও পড়ুন: জাবি সিনেটরের নেতৃত্বে ভোট বর্জনের আহবানে লিফলেট বিতরণ


কর্মসূচি শেষে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম বলেন, অবৈধ ফ্যাসিস্ট সরকারের অবৈধ, প্রহসনের তামাশার ডামি নির্বাচন দেশের সমগ্র মানুষ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। সাধারণ মানুষ এখন অনেক সচেতন। তারা এদেশের গনতন্ত্র চায়, মৌলিক অধিকার নিয়ে বেঁচে থাকতে চায়। বেহায়া, নির্লজ্জ, আজ্ঞাবহ সিইসি আবারো একটি তাঁবেদারি কায়দায় সূক্ষ্মভাবে কারচুপির মাধ্যমে নির্বাচনকে কলঙ্কিত করে স্বাধীন সার্বভৌম রাষ্ট্রকে হুমকির মুখে ফেলছে এবং দেশের সকল সুনাম নষ্ট করেছে।


তিনি আরও বলেন, আমাদের সাংগঠনিক অভিভাবক দেশনায়ক তারেক রহমান গনতন্ত্রকামী দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল সেই বার্তা ধারাবাহিকভাবে সাধারণ মানুষের কাছে পৌঁছে দিচ্ছে। সাধারণ মানুষ সাম্য, মানবিক, ন্যায়বিচার প্রতিষ্ঠিত যে রাষ্ট্রের স্বপ্ন দেখেন সেই স্বপ্ন পূরণের লক্ষ্যে দেশনায়ক জনাব তারেক রহমানের নির্দেশে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল রাজপথে আছে এবং দাবি আদায় না হওয়া পর্যন্ত রাজপথেই থাকবে।


শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক সুজন মোল্লা বলেন, ৭ই জানুয়ারির ডামি নির্বাচনে বাংলাদেশের সচেতন জনগণ শতভাগই বর্জন করেছে। ডামি লীগের নির্বাচন বাংলাদেশের জনগণ প্রত্যাখ্যান করেছে। বহিঃশ্বের বিভিন্ন গণতান্ত্রিক দেশ প্রত্যাখ্যান করেছে। অতিশীঘ্রই নিরপেক্ষ সরকারের অধীনে এই দেশে নির্বাচন হবে এবং সেই নির্বাচনে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল জনগণের বিপুল ভোটে জয় লাভ করবে এবং বাংলাদেশের সত্যিকারে স্বপ্নের বাংলাদেশ গড়ার জন্য তারেক রহমান বাংলাদেশের প্রধানমন্ত্রী হয়ে তার রাষ্ট্র মেরামতের ৩১ দফার প্রেক্ষিতে একটি প্রকৃতপক্ষে স্বাধীন সমৃদ্ধশালী স্বপ্নের বাংলাদেশ গড়বে।


আরও পড়ুন: জবি ক্যাম্পাসে যত্রতত্র পার্কিং, নষ্ট হচ্ছে সৌন্দর্য


এসময় উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি বি এম মিলাদ উদ্দিন ভূইয়া, জবি ছাত্রদলের সহসভাপতি এম এ আবু ফয়েজ, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রুমি, ওয়াহিদুজ্জামান তুহিন, সাখাওয়াতুল ইসলাম খান পরাগ, আরিফুল ইসলাম আরিফ, আসিফ আল ইমরান, সমাজসেবা সম্পাদক রবিন মিয়া শাওন, তথ্য ও গবেষণা সম্পাদক রবিউল ইসলাম শাওন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিরাজ, সহপ্রচার সম্পাদক মেহেদী হাসান, সহসাংগঠনিক সম্পাদক ইমন, মেহেদী, রাহাত, আয়াত, সদস্য তাজুল, রবিউল, আনোয়ারসহ অন্যান্য নেতৃবৃন্দ।


আরএক্স/