মেহেরপুরে সহিংসতা মামলায় জেলা আ. লীগের সহ-সভাপতি কারাগারে


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৩০ অপরাহ্ন, ১০ই জানুয়ারী ২০২৪


মেহেরপুরে সহিংসতা মামলায় জেলা আ. লীগের সহ-সভাপতি কারাগারে
জেলা আ. লীগের সহ-সভাপতি জিয়াউদ্দিন বিশ্বাস। ছবি: জনবাণী

মেহেরপুরের নির্বাচন পরবর্তী সহিংসতা মামলায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মুজিবনগর উপজেলার পরিষদের চেয়ারম্যান জিয়াউদ্দিন বিশ্বাস কারাগারে। 


বুধবার (১০ জানুয়ারি) দুপুরে মেহেরপুর মুজিবনগর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক জাহিদুর রহমান  জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বিকেল চারটার দিকে পুলিশ পাহারায় জিয়াউদ্দিন বিশ্বাস কে জেলা কারাগারে প্ররণ করা হয়।


আরও পড়ুন:  চতুর্থ বার এমপি হলেন হাজী আলী আজগর টগর


উপজেলা চেয়ারম্যান জিয়াউদ্দিন বিশ্বাস নির্বাচনে মেহেরপুর ১ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী সাবেক এমপি প্রফেসর আব্দুল মান্নানের পক্ষে নির্বাচন করেন। আদালত সূত্রে জানা গেছে ,  ৮ জানুয়ারি রাতে মুজিবনগর উপজেলার আনন্দবাস গ্রামে নৌকা ও স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতিকের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে এতে দুপক্ষের ২৫ জন আহত হয়। 


এঘটনায় মুজিবনগর থানায় নৌকার সর্মথক আলতাফ হোসেন বাদী হয়ে জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি ও মুজিবনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউদ্দিন বিশ্বাস সহ ২৫ জনের নামে হামলা ও ভাংচুরের মামলা দায়ের করেন। মুজিবনগর থানায় মামলা নং ০৩। সেই মামলায় দুপুরে আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 


আরও পড়ুন: চেয়ারম্যান ঋতুর ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল 


উল্লেখ্য, ৮ই জানুয়ারি রাতে নৌকার আনন্দ মিছিল থেকে স্বতন্ত্র প্রার্থী ট্রাক-প্রতীকে সমর্থক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়া উদ্দিন বিশ্বাসের বাড়ির সামনে এক সমর্থককে চড় থাপ্পর মারে। এই ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে ধাওয়া ঘটনার ঘটে।


আরএক্স/