আত্রাইয়ে সমতা সামাজিক সংগঠনের শীতবস্ত্র বিতরণ


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:০৮ অপরাহ্ন, ১৪ই জানুয়ারী ২০২৪


আত্রাইয়ে সমতা সামাজিক সংগঠনের শীতবস্ত্র বিতরণ
সমতা সামাজিক সংগঠনের শীতবস্ত্র বিতরণ। ছবি: জনবাণী

নওগাঁর আত্রাইয়ে প্রতিবছরের ন্যায় এলাকার শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে অলাভজনক ও অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সমতা সামাজিক সংগঠন। প্রতিবছর সংগঠনের সদস্য ও অন্যদের অর্থায়নে শীতবস্ত্র কিনে স্থানীয় গরীব, অসহায়, ছিন্নমূল মানুষদের মাঝে বিতরণ করে আসছে।


আরও পড়ুন: কনকনে শীতে কাঁপছে রাজধানীসহ সারাদেশ


তারই ধারাবাহিকতায় শনিবার (১৩ জানুয়ারি) বিকেলে আত্রাই উপজেলার বিশা ইউনিয়নের মথুরাবাটী গ্রামে এলাকার ১৫০জন শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।


এসময় উপস্থিত ছিলেন সমসপাড়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শরিফুল ইসলাম, ৬নং ওয়ার্ড সদস্য হানিফ আলী চাঁন, পারমোহনঘোষ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিএম আশফাকুল ইসলাম, সুদরানা টেকনিক্যাল কলেজের প্রভাষক সঞ্চিত কুমার দাস, সংগঠনের উপদেষ্টা বেলাল আলী, উজ্জ্বল আলী, অর্থ সম্পাদক আব্দুল আলিম, সদস্য সোহাগ আলী, শান্ত কুমার, সঞ্জয় ঘোষ, কাজল কুমার, মোয়াজ্জেম, আতিকুর, বুয়েট ছাত্র সাব্বির আহম্মেদ প্রমুখ।


আরও পড়ুন: শীত থাকবে মাস জুড়ে, বাড়বে শৈত্যপ্রবাহ


নিজেদের অর্থায়নের পাশাপাশি যদি কোন ব্যক্তি কিংবা সংগঠনের সহযোগিতা পেলে সংগঠনের পক্ষ থেকে চলতি শীত মৌসুমে এবং আগামীতে আরো বেশি পরিমাণ শীতবস্ত্র বিতরণের আশাব্যক্ত করেন সংগঠনের নেতৃবৃন্দরা।


আরএক্স/