খাগড়াছড়িতে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:১৬ অপরাহ্ন, ১৬ই জানুয়ারী ২০২৪


খাগড়াছড়িতে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল
প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল। ছবি: জনবাণী

খাগড়াছড়ি জেলা থেকে টানা ৩ বার নির্বাচিত এমপি বর্তমান মন্ত্রী পরিষদে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে যোগদানের পর আজ তার নির্বাচনী এলাকায় আসার পথে গুইমারা উপজেলার জালিয়াপাড়া ও গুইমারা দলীয় কার্যালয়ে নেতাকর্মীরা এবং এলাকাবাসীর ফুলেল শুভেচ্ছায় ভালোবাসায় সিক্ত হয়েছেন।

 

মঙ্গলবার (১৬ জানুয়ারী) দুপুরে রামগড় হয়ে গুইমারা উপজেলার প্রবেশমূখ জালিয়াপাড়াতে অবস্থিত হাফছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে লক্ষীছড়ি ও মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং হাফছড়ি ইউনিয়নের নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান। 


আরও পড়ুন: মন্ত্রিসভার সদস্য হিসেবে ডাক পেলেন কুজেন্দ্র লাল ত্রিপুরা


পরে গুইমারাতে পৌছালে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেমং মারমার  নেতৃত্বে উপজেলা আওয়ামী ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ পৃথক পৃথকভাবে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। 


সকলের ভালোবাসায় সিক্ত প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল এমপি সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন জনগণ ও এলাকার ধারাবাহিক উন্নয়নে তিনি সচেষ্ট থাকবেন।


স্থানীয় এলাকাবাসী বলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলার কুজেন্দ্র লাল ত্রিপুরা কে প্রতিমন্ত্রী হিসাবে দেখার প্রত্যাশা পূরণ করলেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। এতে পূরো খাগড়াছড়িসহ পার্বত্যবাসী সন্তুষ্ট।


আরও পড়ুন: খাগড়াছড়িতে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন


এছাড়াও জেলার রামগড়, মাটিরাঙ্গাসহ বিভিন্ন উপজেলায় যাত্রাপথে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাকে দলীয় নেতাকর্মী ও স্থানীয়রা ফুল দিয়ে বরণ করে নেন। 


আরএক্স/