নদীর পাড়ে ঘুরতে আসা তরুণীকে ধর্ষণ চেষ্টা, আটক ৪


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:০৯ অপরাহ্ন, ১৭ই জানুয়ারী ২০২৪


নদীর পাড়ে ঘুরতে আসা তরুণীকে ধর্ষণ চেষ্টা, আটক ৪
গ্রেফতারকৃত আসামিরা। ছবি: জনবাণী

কুষ্টিয়ার গড়াই নদীর পাড়ে ছেলে বন্ধুর সাথে ঘুরতে আসা তরুণীকে আটক করে এবং বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রর্দশন করে চাঁদা দাবি ও চাঁদা দিতে রাজি না হওয়ায় তরুণীকে ধর্ষণের চেষ্টার ঘটনায় চারজনকে আটক করেছে কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশ।


গ্রেফতারকৃতরা হলেন, কুষ্টিয়া শহরের কমলাপুর (১নং ওয়ার্ডের বাসিন্দা) আব্দুল হান্নানের ছেলে আসিফ হোসেন (২৪), আলীমের ছেলে মেহেদী হাসান (২২), মত জহুরুল ইসলামের ছেলে সোহাগ ইসলাম (২৪) ও মাসুদ শেখের ছেলে কবির শেখ (১৯)। তাদের সকলের বাড়ি একই এলাকায়।


আরও পড়ুন: কুষ্টিয়ায় নির্বাচনী সহিংসতায় প্রতিপক্ষের গুলিতে নিহত ১ 


জানা যায়, গত ১৩ জানুয়ারি বিকেলে মিশুক আহমেদ ও তার এক বান্ধবী গড়াই নদীর পাড়ে ঘুরতে গিয়েছিল। এমন সময় কতিপয় দুষ্কৃতিকারী তাদেরকে আটক করে এবং বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রর্দশন করে ও চাঁদা দাবি করে। তারা চাঁদা দিতে রাজি না হওয়ায় দূষ্কৃতিকারীরা মেয়েটিকে ছেলেটির থেকে আলাদা করে মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করে। 


পরবর্তীতে তারা দূষ্কৃতিকারীদেরকে নগদ ১ হাজার টাকা ও মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে ৩হাজার টাকাসহ মোট ৪হাজার টাকা চাঁদা দিয়ে ও আরো চাঁদা দেওয়ার সত্ত্বে ছাড়া পায়। পরদিন দূষ্কৃতিকারীরা পুনরায় ভিক্টিমদেরকে ফোন করে আরও টাকা দাবি করে, না দিলে বড় ধরনের ক্ষতি করবে বলে হুমকি দেয়।


এ বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। নজরে আসে জেলা পুলিশের। জেলা গোয়েন্দা পুলিশ দুষ্কৃতিকারীদের ধরতে তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় গত ১৬ জানুয়ারি (বুধবার) অভিযান চালিয়ে উপরোক্ত ঘটনার সাথে জড়িত চার জনকে গ্রেফতার করে। 


আরও পড়ুন: কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে যাবজ্জীবন কারাদণ্ড সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার


কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মাহফুজুল হক চৌধুরী (পিপিএম) জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি মেয়ের ভিডিও ভাইরাল হয়। বিষয়টি জেলা পুলিশের নজরে আসে। পরবর্তীতে সকলের চলাচল নির্বিঘ্ন করতে আমরা চাঁদাবাজ ও ধর্ষণ চেষ্টা চালানো দুষ্কৃতিকারীদের সনাক্ত করি এবং বুধবার তাদের চারজনকে হরিপুর থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। 


এবিষয়ে কুষ্টিয়া মডেল থানায় ভিকটিমের মা বাদি হয়ে কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের করেছেন।


আরএক্স/