বোনের বান্ধবীর গোপন ভিডিও ধারণ, ভাইরালের ভয় দেখিয়ে ২ বছর ধরে ধর্ষণ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বোনের বান্ধবীর গোপন ভিডিও ধারণ, ভাইরালের ভয় দেখিয়ে ২ বছর ধরে ধর্ষণ

নোয়াখালী সদর উপজেলায় গোপনে ধারণ করা ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে এক কলেজছাত্রীকে (১৮) দুই বছর ধরে ধর্ষণের ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার (১৩ মার্চ) রাতে র‌্যাব-১১ সিপিসি-৩, নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সন্ধ্যা ৬টার দিকে বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের মনপুরা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের সেকান্দার সরদার বাড়ির মোহাম্মদ হোরন মিয়ার ছেলে মো. জুয়েল (২২)। তিনি বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের মনপুরায় অবস্থিত আপন আর্থসামাজিক উন্নয়ন সংস্থায় ক্রেডিট অফিসার হিসেবে কর্মরত।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ জানান, ভুক্তভোগী কলেজছাত্রী ও জুয়েলের ছোট বোন একই ক্লাসে পড়াশোনা করে। এই সুবাধে জুয়েলের বোন ভুক্তভোগীর বাড়িতে মাঝেমধ্যে আসা-যাওয়া করতেন। বোনের মাধ্যমে ভুক্তভোগীর সঙ্গে জুয়েলের পরিচয় হয়। একপর্যায়ে ভুক্তভোগীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে অশ্লীল ভিডিও ধারণ করে জুয়েল। এরপর ওই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এরই মধ্যে আত্মহত্যার চেষ্টা করে ভুক্তভোগী। পরে বিষয়টি র‍্যাবকে জানান কলেজছাত্রীর পরিবার।

এদিকে জুয়েল গ্রেপ্তার এড়াতে কর্মস্থলের ঠিকানা গোপন রেখে বিভিন্ন স্থানে পালিয়ে ছিল। তার অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে একটি মোবাইল, মোবাইলে সুরক্ষিত কিছু অশ্লীল ভিডিও উদ্ধার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার শামীম হোসেন বলেন, ‌‘গ্রেপ্তারকৃত জুয়েলের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় পর্নগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।’ 

এসএ/