ভোলার মেঘনায় মালবাহী ট্রলারডুবি, বাবা-ছেলে নিখোঁজ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৫১ অপরাহ্ন, ২২শে জানুয়ারী ২০২৪


ভোলার মেঘনায় মালবাহী ট্রলারডুবি, বাবা-ছেলে নিখোঁজ
ছবি: জনবাণী

ভোলার ইলিশায় মেঘনা নদীতে একটি মালবাহী ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ট্রলারে থাকা সাত ব্যবসায়ীর মধ্যে পাঁচজনকে জীবিত উদ্ধার করা হলেও এখনো নিখোঁজ রয়েছেন দুইজন।


সোমবার (২১ জানুয়ারি) দিবাগত রাত দেড়টার দিকে ভোলা সদরের পূর্ব ইলিশা ইউনিয়নের জংশন এলাকায় মেঘনা নদীতে ট্রলার ডুবির ঘটনা ঘটে।


আরও পড়ুন: ২৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি ১২ বছর পর গ্রেফতার


নিখোঁজ রাজ্জাক সরদার (৬২) ও তার ছেলে পারভেজ (২৮) বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ উপজেলার উলানিয়া ইউনিয়নের চর সুলতানী গ্রামের বাসিন্দা।


জীবিত উদ্ধার হওয়া ব্যবসায়ী ফারুক সরদার ও রিয়াজ জানান, রবিবার রাত সাড়ে ৯ টার দিকে ভোলার মনপুরা উপজেলার কাজির চর এলাকা থেকে ভাঙ্গারী মালামাল বোঝাই করে উলানিয়ার উদ্দেশ্যে রওনা হন। রাত দেড়টার দিকে জংশন এলাকার মেঘনা নদীতে আসলে হঠাৎ তীব্র স্রোতের মুখে পড়ে ট্রলারটি। এসময় তারা চিৎকার করে নদীতে লাফিয়ে পড়েন। পরে স্থানীয় জেলেদের সহযোগিতায় পাঁচ জন জীবিত উদ্ধার হলেও দুইজন নিখোঁজ রয়েছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদেরকে উদ্ধার করার খবর পাওয়া যায়নি। 


আরও পড়ুন: ভোলায় পুলিশের অভিযানে দুই অপহৃত উদ্ধার, আটক ৩


এ বিষয় ভোলার ইলিশা নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিদ্যুৎ কুমার বড়ুয়া আমার সংবাদ কে জানান, কোস্টগার্ড, ফায়ার সার্ভিস ও নৌ পুলিশ সদস্যরাসহ ডুবুরি টিম নিখোঁজ ও ট্রলারটি উদ্ধারের জন্য কাজ চালিয়ে যাচ্ছে।


আরএক্স/