ভোলায় পুলিশের অভিযানে দুই অপহৃত উদ্ধার, আটক ৩


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:৪৪ অপরাহ্ন, ১৫ই জানুয়ারী ২০২৪


ভোলায় পুলিশের অভিযানে দুই অপহৃত উদ্ধার, আটক ৩
ছবি: জনবাণী

ভোলার তজুমদ্দিনে পুলিশ অভিযান চালিয়ে অপহরণ ও মুক্তিপণ আদায়কালে দুইজনকে উদ্ধার করা হয়েছে। এঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে।


রবিবার (১৪ জানুয়ারি) উপজেলার সোনাপুর ইউনিয়নের সৃষ্টিধরগুহ সাকিনের সরকারী আবাসনের পূর্ব দিকে বেরিবাঁধ এলাকায় এঘটনা ঘটে। 


আরও পড়ুন:  আশুগঞ্জে আধুনিক ও ভোলায় নতুন সার কারখানা স্থাপনের পরিকল্পনা


থানা ও মামলার সূত্র জানায়, চরফ্যাসন থানাধীন সামরাজ মৎস্য ঘাটে মাছের আড়ৎদারের মো. আনোয়ার হোসেনের সাথে ব্যবসা করেন বোরহানউদ্দিনের রিয়াজ ও শাকিল এবং তজুমদ্দিনের নাগর মাঝি। ব্যবসায়িক লেন দেনের সূত্রে আনোয়ার ও আমিনুল মোটরসাইকেল যোগে বোরহানউদ্দিন থানাধীন খাসমহল বাজারে যাওয়ার সময় কয়েকজন মিলে তজুমদ্দিনের সৃষ্টিধরগুহ সরকারী আবাসনের পূর্ব দিকে বেরিবাঁধের উপর পৌঁছা অবরুদ্ধ করে আনোয়ার ও আমিনুলকে চোখ বেঁধে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।  এরপর মোবাইলে যোগাযোগ করে ব্যবসায়ীদের স্বজনের কাছ থেকে ১ লাখ ৪৫ হাজার টাকা মুক্তিপণ আদায় করে। 


আরও পড়ুন: ভোলায় ফায়ার সার্ভিসের জনসচেতনতা মূলক প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন


তজুমদ্দিন থানা পুলিশ ঘটনার বিষয় সংবাদ প্রাপ্তীরতথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনায় জড়িতদের মধ্যে এজাহার নামীয় আসামি মো. রিয়াজ(২৫) গ্রেফতার করেন এবং বাদী মো. আনোয়ার হোসেন ও ভিকটিম আমিনুল ইসলামকে উদ্ধার করেন। পরবর্তীতে আদালতে সোপর্দ করেন।


জেবি/এসবি