এক হলেন শাকিব খান-অপু বিশ্বাস


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৭:৪১ অপরাহ্ন, ২৩শে জানুয়ারী ২০২৪


এক হলেন শাকিব খান-অপু বিশ্বাস
শাকিব খান-অপু বিশ্বাস | ফাইল ছবি

শাকিব খান ও অপু বিশ্বাস ঢালিউড সিনেমার বেশ দর্শকপ্রিয় জুটি। এই দুই তারকা জুটি বেঁধে দর্শকদের উপহার দিয়েছেন একাধিক সুপার হিট সিনেমা। এই অভিনেতা- অভিনেত্রীর অনুরাগীর সংখ্যাও নিহাত কম নয়। আর এই অনুরাগীরা সবসময়ই চান এই দুই তারকাকে একসাথে দেখতে। এবার তাদের জন্য সুখবর আছে। ফের এক হয়েছেন শাকিব খান-অপু বিশ্বাস। তবে রঙিন পর্দায় বা পুরনো সম্পর্কে নন। সম্প্রতি নতুন একটি পরিচয় যোগ হয়েছে শাকিবের সাথে। ব্যবসায় নাম লিখিয়েছেন এই সুপারস্টার। রিমার্ক নামের একটি প্রসাধনী প্রতিষ্ঠানের পরিচালকের দায়িত্ব নিয়েছেন তিনি। আর ওই প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূত হয়েছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস।


এ প্রসঙ্গে অপু গণমাধ্যমকে বলেন, চিত্রনায়ক শাকিব খান যে প্রতিষ্ঠান পরিচালনার দায়িত্ব নিয়েছেন সেই প্রতিষ্ঠানে চোখ বন্ধ করেই কাজ করা যায়। কারণ শাকিব অনেক বিচক্ষণ একজন ব্যক্তি। ভেবে-চিন্তে সিদ্ধান্ত নেন তিনি। রিমার্ক বিশেষত একটি প্রসাধনী কোম্পানি। সারা বিশ্বেই তাদের পণ্য পাওয়া যাবে। আর এমন একটি কোম্পানির শুভেচ্ছাদূত হতে পেরে ভালো লাগছে।


আরও পড়ুন: মোস্তফা সরয়ার ফারুকী ব্রেন স্ট্রোক করে হাসপাতালে


শনিবার (২০ জানুয়ারি) এ উপলক্ষে রাজধানীর এক বিলাসবহুল হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছিল। আর সেখানেই শাকিব খানের ব্যবসায় নামার বিষয় জানানো হয়। এসময় অপু বিশ্বাসও সেখানে উপস্থিত ছিলেন।


আর এই অনুষ্ঠানে শাকিব-অপু ছাড়াও রিমার্ক’র চেয়ারম্যান এস এম আশরাফুল আলম, ভাইস চেয়ারম্যান সোনিয়া আক্তার, শাহরিয়ার আলম শুভ (ডিরেক্টর), ফারিহা আলম প্রভা (ডিরেক্টর), আলিসা নাওয়ার (ডিরেক্টর), আবুল বাশার হাওলাদার (ডিরেক্টর) ও এমদাদুল হক সরকার (সিইও হারল্যান) উপস্থিত ছিলেন।


এদিকে গণমাধ্যমে শাকিব-অপুর মন্তব্যে স্পষ্ট হয়ে উঠেছে, বিবাহিত জীবনে এ দুই তারকা একসাথে না হাঁটলেও বাকি সব পথেই একসাথে হাঁটছেন ঢালিউডের জনপ্রিয় এই জুটি। দীর্ঘ প্রায় ৬ বছরের বিবাহবিচ্ছেদ এই দুজনের, একে অন্যের ভরসার জায়গাকে এখনও মলিন করতে পারেনি ঢালিউডের এক সময়ের জনপ্রিয় এই তারকা জুটিকে।


এমএল/