মোস্তফা সরয়ার ফারুকী বিপদমুক্ত: তিশা


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৬:২৬ অপরাহ্ন, ২৪শে জানুয়ারী ২০২৪


মোস্তফা সরয়ার ফারুকী বিপদমুক্ত: তিশা
মোস্তফা সরয়ার ফারুকী-তিশা | ফাইল ছবি

চলচ্চিত্র পরিচালক, প্রযোজক ও চিত্রনাট্যকার মোস্তফা সরয়ার ফারুকী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তির পর বর্তমানে সুস্থ রয়েছেন। বুধবার (২৪ জানুয়ারি) বিকেলে এক সোশ্যাল মিডিয়ায় বিষয়টি নিশ্চিত করেছেন তার স্ত্রী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। 


হাসপাতালে ফারুকীর হাতে হাত রেখে একটি ছবি প্রকাশ করে অভিনেত্রী লিখেছেন, ‘প্রতিটা মানুষের জীবনে মেঘ আসে, মেঘ আবার চলেও যাই, শুধু একটু ধৈর্য্য ধারন করতে হয়। আপনাদের সকলের দোয়ায় মোস্তফা সরয়ার ফারুকী এখন বিপদমুক্ত, আল‌‌‌হাদুলিল্লাহ। 


আরও পড়ুন: মোস্তফা সরয়ার ফারুকী ব্রেন স্ট্রোক করে হাসপাতালে


খুব শিগগিরই এই নির্মাতা কাজে ফিরবেন জানিয়ে তিশা লেখেন, তার কিছুদিন বিশ্রামের প্রয়োজন। এরপর আবারও সে কাজে ফিরবে ইনশাআল্লাহ। আপনারা অনেকেই আমাকে ফোন এবং মেসেজ করেছেন। আপনাদের ফোন ও মেসেজের জবাব দিতে পারিনি। সেজন্য আমি অনেক দুঃখিত। সবাইকে অনেক অনেক ধন্যবাদ এত দোয়া আর ভালোবাসার জন্য।


উল্লেখ্য, মোস্তফা সরয়ার ফারুকী সোমবার (২২ জানুয়ারি) সন্ধ্যায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে এনজিওগ্রাম করে চিকিৎসক জানান ফারুকীর স্ট্রোকের কথা।


সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পেয়েছে মোস্তফা সরয়ার ফারুকীর ‘সামথিং লাইক এন অটোবায়োগ্রাফি’। প্রথমবারের মতো নির্মাণের পাশাপাশি সেটিতে অভিনয়ও করেন তিনি। এতে তার সাথে দেখা গেছে নুসরাত ইমরোজ তিশাকেও।


এমএল/