বিদ্যা সিনহা মিমের দুবাই সফরে রহস্য কী?


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৭:৩৮ অপরাহ্ন, ২৭শে জানুয়ারী ২০২৪


বিদ্যা সিনহা মিমের দুবাই সফরে রহস্য কী?
বিদ্যা সিনহা মিম | ফাইল ছবি

শোবিজ অঙ্গনের তারকাদের মাঝেমধ্যেই বিদেশে ভ্রমণ করতে দেখা যায়। এই তালিকায় এগিয়ে আছেন নায়িকারা। সম্প্রতি অভিনেত্রী বিদ্যা সিনহা মিম দুবাই থেকে ঘুরে এসেছেন। হঠাৎ দুবাই সফরের কারণ জানতে বেশ কৌতূহলী মিমের ভক্ত-সর্মথকরা। 


চিত্রনায়িকা মিম ইতোমধ্যে নতুন বছরে তিনটি বিজ্ঞাপনে কাজ করেছেন। এর মধ্যে দুটি প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব পালন করতে দেখাযাবে তিনাকে। এই তিনটি বিজ্ঞাপনই নির্মাণ করেছেন ইফতেখার চৌধুরী। 


আরও পড়ুন: নিরব-অপুর ‘ছায়াবৃক্ষ’মুক্তি পাবে ১৬ ফেব্রুয়ারি


বিদ্যা সিনহা মিম জানান, ‘দুটি বিজ্ঞাপনের কাজ দুবাইতে সম্পন্ন করে এসেছি। আরও একটির কাজ শেষ করলাম বুধবার ( ২৪ জানুয়ারি)। তিনটি বিজ্ঞাপনই এক কথায় অনেক সুন্দর হয়েছে। ইফতেখার ভাই অনেক যত্ন নিয়ে বিজ্ঞাপন তিনটি নির্মাণের চেষ্টা করেছেন। আর আমাকে যতটা শৈল্পিকরূপে, আকর্ষণীয়রূপে পর্দায় হাজির করা যায়, সেই চেষ্টাও তার ছিল। আমি তার নির্দেশনায় কাজ করে খুব বেশি সন্তুষ্ট। আশা করি বিজ্ঞাপনগুলো প্রচারে এলে দর্শকদের ভালো লাগবে।’


এদিকে এই অভিনেত্রী কয়েকদিন বাদেই ব্যাংককে যাচ্ছেন। সেখানে মূলত নিজের মতো করে একটু সময় কাটানোর পাশাপাশি কিছু কাজও সারবেন।মিম আগামী ৭ ফেব্রুয়ারি দেশে ফিরবেন।


এমএল/