প্রতিমন্ত্রীর প্রোটোকল ভাঙ্গার অভিযোগে ইউপি সদস্যকে পুলিশে দিলেন কোস্টগার্ড


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৫৬ অপরাহ্ন, ২৮শে জানুয়ারী ২০২৪


প্রতিমন্ত্রীর প্রোটোকল ভাঙ্গার অভিযোগে ইউপি সদস্যকে পুলিশে দিলেন কোস্টগার্ড
ফাইল ছবি।

বাংলাদেশ ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও তাঁর স্ত্রী আরিফা জেসমিন কনিকার প্রোটোকল ভাঙ্গার অভিযোগে সেন্টমার্টিন ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আল নোমানকে আটক করে টেকনাফ থানা পুলিশে সোপর্দ করেছে কোস্টগার্ড সদস্যরা।


শনিবার (২৭ জানুয়ারি) রাত সাড়ে আটটার দিকে টেকনাফের কেরুনতলি কোস্টগার্ড জেটি থেকে আল নোমানকে আটক করে কোস্টগার্ড টেকনাফ স্টেশনে নিয়ে যায়। পরে তাকে সেখান থেকে রাত ২টার দিকে টেকনাফ থানা পুলিশের সোর্পদ করা হয়েছে। 


আরও পড়ুন: সেন্টমার্টিন ভ্রমণে গিয়ে পর্যটকের মৃত্যু


আটক আল নোমান সেন্টমার্টিন ৪নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ সভাপতি। সেন্টমার্টিন পূর্ব পাড়ার বাসিন্দা আমির হামজার ছেলে।


রবিবার (২৮ জানুয়ারি) দুপুরে  এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার অপারেশন কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক ।


শনিবার দুপুরে বাংলাদেশ ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও তাঁর স্ত্রী আরিফা জেসমিন কনিকার সেন্টমার্টিনের ২০ শয্যার হাসপাতাল, ইউনিয়ন পরিষদ ও নির্মাণাধীন ডাকঘর ভবন পরিদর্শন করেছেন। পাশাপাশি তিনি দ্বীপের সৌন্দর্য্য উপভোগ করলেন স্বস্ত্রীক। 


সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান বলেন, মন্ত্রী মহোদয় সেন্টমার্টিন সফরে আসলে তার স্ত্রীসহ বিভিন্ন স্থানে তিনি পরিদর্শন করেছেন। ওই সময় স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। পাশাপাশি মন্ত্রী মহোদয় ও তার স্ত্রীসহ জনপ্রতিনিধিদের সঙ্গে ছবি তোলা হয়েছে। 


তবে প্রোটোকল কর্মকর্তা দায়িত্বে থাকা উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. এরফানুল হক চৌধুরী বলেন, শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মন্ত্রী মহোদয়ের প্রোটোকল কর্মকর্তা হিসেবে নিয়োজিত ছিলাম। মন্ত্রী নিজেও তার স্ত্রীসহ সফর-সঙ্গীদের কাছ থেকে কোন ধরনের অভিযোগ আমি পায়নি। তবে কোস্টগার্ড কি কারণে তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে আমি কিছুই জানি না।


আরও পড়ুন: কক্সবাজারে আইস ও ইয়াবাসহ আটক ২


এ প্রসঙ্গে জানতে টেকনাফ কোস্টগার্ড ষ্টেশনের দায়িত্বে থাকা কর্মকর্তা সরকারি মুঠোফোন নম্বরে একাধিকবার যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ না করে তার কোন বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।


টেকনাফ মডেল থানার অপারেশন কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, কোস্টগার্ড অভিযোগের ভিত্তিতে ইউপি সদস্য আল নোমানকে বিকেলে দিকে কক্সবাজার আদালতে পাঠানো হচ্ছে।


আরএক্স/