কেন্দুয়ায় দুইদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:১০ অপরাহ্ন, ২৯শে জানুয়ারী ২০২৪


কেন্দুয়ায় দুইদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন
ছবি: জনবাণী

‘বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি’ এই প্রতিপাদ্যে নেত্রকোনার কেন্দুয়ায়  ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড ও ৮ম বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা-২০২৩ দুইদিন ব্যাপী মেলার উদ্বোধন করা হয়েছে। 


সোমবার (২৯ জানুয়ারি) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় ও জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে এ মেলা আয়োজন করেন। 


আরও পড়ুন: গুগলে যুক্ত হচ্ছে নতুন ফিচার, সহজেই খুঁজে পাবেন সবকিছু


উপজেলা পরিষদ অডিটোরিয়ামে মেলার সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার( ভারপ্রাপ্ত)  মো. রাজিব হোসেন।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূঞা কেন্দুয়া থানা পরিদর্শক( তদন্ত)  ওমর কাইয়ুম, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম সুমি,উপজেলা কৃষি কর্মকর্তা শারমিন সুলতানা, উপজেলা মৎস কর্মকর্তা আজহারুল ইসলাম, সাবেরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোখলেছুর রহমান বাঙ্গালী প্রমুখ।  


আরও পড়ুন: শিগগিরই ডিজিটাল চ্যানেলে ভারতের সাথে পেমেন্ট চালু: পলক


এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল আলম, বিভিন্ন কলেজের অধ্যক্ষগণ, উপজেলা একাডেমিক সুপার ভাইজার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের   বীর মুক্তিযোদ্ধাগণ, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আসাদুল করিম মামুন,  বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, প্রিন্ট মিডিয়ার সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষজন উপস্থিত ছিলেন।


আরএক্স/