চট্টগ্রামের সর্ববৃহৎ র‌্যাংগস ফ্ল্যাগশীপ স্টোর


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৫:৫৬ অপরাহ্ন, ৩০শে জানুয়ারী ২০২৪


চট্টগ্রামের সর্ববৃহৎ র‌্যাংগস ফ্ল্যাগশীপ স্টোর
র‌্যাংগস ফ্ল্যাগশীপ। ছবি: জনবাণী

সনি-র‌্যাংগস নামে বহুলভাবে পরিচিত বাংলাদেশের জনপ্রিয় ইলেকট্রনিক্স বাজারজাতকারী প্রতিষ্ঠান র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড, চট্টগ্রামবাসীর জন্য চকবাজারে, অফিসিয়াল ইলেকট্রনিক্স পণ্যের সমাহার নিয়ে ৩০০০ স্কয়ার ফুট আয়তনের চট্টগ্রামের সর্ববৃহৎ ফ্ল্যাগশীপ স্টোর এবং এক্সপেরিয়েন্স সেন্টার এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করল।


আরও পড়ুন: শীর্ষস্থানীয় করদাতা হিসেবে পুরস্কৃত হলো ইবিএল


এখানে পাওয়া যাবে সনির আধুনিক প্রযুক্তির "ব্রাভিয়া এক্সআর" প্রসেসর সমৃদ্ধ নতুন “এল সিরিজ” এর লেন্স ও এক্সেসরিজ; সনি হোম অডিও ও ভিডিও সিস্টেম। থাকছে অফিসিয়াল টিভি, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, নিওশেফ মাইক্রোওয়েভ ওভেন, ওয়াটার পিউরিকেয়ার। সেরা মানের ও অফিসিয়াল পণ্য ও নির্ভরযোগ্য বিক্রয়য়োত্তর সেবার নিশ্চয়তা নিয়ে বিশ্বমানের ইলেকট্রনিক্স ব্র্যান্ডের পণ্যের বিপুল সমাহার থাকবে এই র‌্যাংগস স্টোরে।


উদ্বোধন উপলক্ষে থাকবে ৭ দিনের জন্য বিশাল ছাড়। এছাড়াও “বাণিজ্যমেলা’২৪  উইন্টার ফেস্ট” অফারে থাকছে আকর্ষণীয় মূল্যছাড়।


আরও পড়ুন: ইসলামী ব্যাংকের উপ-শাখা ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত


র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড এর সন্মানিত ব্যবস্থাপনা পরিচালক, একরাম হোসেন এবং সম্মানিত উপ-ব্যবস্থাপনা পরিচালক মিস বিনাস হোসেন যৌথভাবে চকবাজার-১ শোরুমের উদ্বোধন করেন। 


এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোহাম্মদ ফজলুল আজিম, চেয়ারম্যান - সিস্টেম গ্রুপ; মিছবাহ উদ্দীন কাদেরী, নির্বাহী পরিচালক - সিস্টেম গ্রুপ; ফারহানা কাদেরী, জেনারেল ম্যানেজার- সিস্টেম গ্রুপ সহ র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেডের বিভিন্ন বিভাগীয় উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সম্মানিত ক্রেতা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।


গত ৪০ বছর ধরে র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড অত্যন্ত সুনাম, সাফল্য ও বিশ্বস্ততার সাথে বিশ্ববিখ্যাত ব্র্যান্ড এর ইলেকট্রনিক্স পণ্য বাংলাদেশের বাজারে বাজারজাত করে আসছে।


আরএক্স/