ধনকুবের পুত্রের বিয়েতে একমঞ্চে তিন খান


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০১:৫৯ অপরাহ্ন, ৪ঠা মার্চ ২০২৪


ধনকুবের পুত্রের বিয়েতে একমঞ্চে তিন খান
ছবি: সংগৃহীত

এবার একসঙ্গে বলিউডের ৩ সুপারস্টার আমির খান, শাহরুখ ও সালমানকে দেখার স্বপ্ন পুরণ হলো।  আর সেই স্বপ্ন পূরণ করলেন ধনকুব মুকেশ আম্বানি। তার  ছোট ছেলে আনান্ত আম্বানি ও তার হবু স্ত্রী রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠানের আমন্ত্রণে একমঞ্চে উঠে এলেন শাহরুখ সালমান ও আমির খান। নাচলেন, গাইলেন, আনন্দে মাতালেন সবাইকে।  তিন খানের এই দৃশ্য সামাজিক মাধ্যমে এখন ভাইরাল। 


ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, অস্কার প্রাপ্ত “নাটু নাটু” গানে হাসি মুখে একে অন্যের সঙ্গে নাচে পা মেলালেন। আবার একে অপরের সিগনেচার পোজ নকলও করলেন তারা।


আরও পড়ুন: মৌসুমী মৌ হাসপাতালে ভর্তি


এ ছাড়াও সালমান, আমির এবং শাহরুখকে “ছাইয়া ছাইয়া”, “মুজসে শাদি করোগি” থেকে টাওয়াল ডান্স, “জিনে কে হ্যায় চার দিন” আর “রং দে বাসন্তি”-এর “মাস্তি কি পাঠশালা”-গানের স্টেপে নাচতে দেখা যায়।


ধনকুব পুত্রের এ বিয়েতে শাহরুখ, সালমান এবং আমির ছাড়াও বলিউডের আরও বেশ কয়েকজন তারকাদের উপস্থিত দেখে মিলিছে। তাদের মধ্যে ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা, , বরুণ ধাওয়ান, কিয়ারা আদভানি, সাইফ আলি খান, কারিনা কাপুর খান অনিল কাপুর, সারা আলি খান, ইব্রাহিম আলি খান, অনন্যা পান্ডে এবং আদিত্য রায় কাপুর। রণবীর সিং, রানী মুখার্জি, দীপিকা পাড়ুকোন,  রণবীর কাপুর এবং আলিয়া ভাটকে দেখা যায় অনুষ্ঠানে।


আরও পড়ুন: ভক্তদের জন্য সুখবর দিলেন রাশমিকা


গত ১-৩ মার্চ গুজরাটেরর জামনগরে রিলায়েন্স গ্রিনস-এ অনন্ত ও রাধিকার প্রাক-বিবাহের একাধিক অনুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছে। রয়েছে নাচ-গানের আয়োজন। বহু প্রতীক্ষিত এই প্রাক-বিবাহ আসরের প্রধম সন্ধ্যায় মূল আকর্ষণ ছিল পপতারকা রিহানার পারফরম্যান্স। তবে দ্বিতীয় সন্ধ্যায় মঞ্চ মাতিয়েছেন বলিউড তারকারা। 


প্রসঙ্গত, হবু দম্পতি অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের ৪ হাত এক হবে আগামী ১২ জুলাই।


জেবি/এসবি