এক সিনেমায় তিন খান, যা জানালেন আমির


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩:০৭ অপরাহ্ন, ১৫ই মার্চ ২০২৪


এক সিনেমায় তিন খান, যা জানালেন আমির
ছবি: সংগৃহীত

সদ্যই মুকেশ আম্বানির ছেলের বিয়েতে একই মঞ্চে একসাথে দেখা গেছে বলিউডের তিন মহারথীকে। শাহরুখ, সালমান এবং আমির খান। এবার বড় পর্দায়ও কি আসতে চলেছেন তিন খান? যদি তাই হয় তবে ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে এটিই হবে সবচেয়ে আলোচিত সিনেমা। যদিও এই তিন মহাতারকাকে একফ্রেমে দেখার স্বপ্ন গত কয়েক দশক ধরেই পুষে আসছেন সিনেমা প্রেমীরা। তবে সেই স্বপ্ন এখনো পূরণ হয়নি। কিন্তু হঠাৎ করেই আমির খানের মুখে শোনা গেল আশার বানী! তবে কি দর্শকদের দেখা সেই স্বপ্ন সত্যি হওয়ার পালা?


বৃহস্পতিবার (১৪ মার্চ) ছিল আমির খানের ৫৯তম জন্মদিন। এদিন সকালে মিডিয়ার কর্মীদের সাথে কেক কাটেন এই তারকা। আর সেই সময় পাশে ছিলেন প্রাক্তন দ্বিতীয় স্ত্রী কিরণ রাও। অনেকের মনেই প্রশ্ন উঠেছে, আমিরের জন্মদিনে শাহরুখ আর সালমান কীভাবে শুভেচ্ছা জানালেন! তবে তখন সেটা না জানা গেলেও জন্মদিন উপলক্ষে লাইভে এসে দুই খান বন্ধুকে নিয়ে মুখ খুললেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট।


আরও পড়ুন: নতুন ছবির ঘোষণা দিলেন সালমান খান


জন্মদিন উপলক্ষে এ অভিনেতা তার প্রোডাকশন হাউসের অফিসিয়াল পেজ থেকে লাইভে আসেন। ভক্তদের সাথে আড্ডা গল্পে মেতে ওঠেন তিনি। নিজের কাল্ট ক্লাসিক ‘আন্দাজ আপনা আপনা’-এর বহুল প্রত্যাশিত সিক্যুয়েল নিশ্চিত করে ভক্তদেরকে বেশ আনন্দিত করেন। সেই সাথে ভবিষ্যতে শাহরুখ খান এবং সালমান খানকে নিয়ে একসাথে কাজ করার ইচ্ছাও প্রকাশ করেন এই তারকা।


লাইভে ভক্তদের সাথে কথোপকথনে তিন খানের একসাথে পর্দায় আবির্ভূত হওয়ার সম্ভাবনা সম্পর্কে প্রশ্নের উত্তরে আমির জানান, তারা দীর্ঘ দিন ধরেই এটা নিয়ে চিন্তা ভাবনা করছেন। তারা ৩ জনই একসাথে কাজ করা এবং তাদের ভক্তদের জন্য বিশেষ কিছু তৈরি করার জন্য মুখিয়ে আছেন তারা।


আরও পড়ুন: আগ্নেয়াস্ত্র নিয়ে গ্রেফতার অভিনেতা অজয় দেবগন


আমির খান বলেন, আমিও মনে করি আমাদের একসাথে একটি সিনেমা করা উচিত। আমরা যখন একসাথে ছিলাম, শাহরুখ, সালমান এবং আমি, আমরাও ভাবছিলাম যে আমাদের ক্যারিয়ারে একসাথে একটি সিনেমা করতে হবে। আমাদের চেষ্টা করা উচিত যাতে সেরকম একটা ফিল্ম বানানো যায়। আমাদের দর্শক-সমর্থকদের জন্য এমন ভাবনা আমাদের মাথাতেও আছে। আমি আশা করছি, ভালো স্ক্রিপ্ট পেলে তাতে আমরা তিনজনই হ্যাঁ বলব। আমি শাহরুখ আর সালমান, তিন জনই একসাথে কাজ করতে অনেক বেশি আগ্রহী।


২০২২ সালের ‘লাল সিং চাড্ডা’র ব্যর্থতার পরে অভিনয় থেকে বিরতি নিয়েছেন বলিউড তারকা আমির খান। তবে সম্প্রতি নিজের ফেরার কথা জানিয়েছেন এই অভিনেতা। তার প্রযোজনা সংস্থা আমির খান প্রোডাকশনস বর্তমানে নতুন দুটি প্রজেক্টে কাজ করেছে। এর মধ্যে একটি সিনেমা ‘লাপাতা লেডিজ’ যা মুক্তি পেয়েছে। এটি আমিরের সাবেক স্ত্রী কিরণ রাও পরিচালনা করেছেন। আর অন্য প্রজেক্টটি হলো ‘লাহোর ১৯৪৭’। রাজকুমার সন্তোষী নির্মিত এই সিনেমাতে দেখা যাবে সানি দেওল, অভিমন্যু সিং, প্রীতি জিন্তা এবং শাবানা আজমিকে। এছাড়াও ‘সিতারে জামিন পার’ দিয়ে সরাসরি পর্দায় বড় ফিরছেন আমির খান। ছবিটির শুটিং শুরু হবে খুব শিগগিরিই।


এমএল/