আগ্নেয়াস্ত্র নিয়ে গ্রেফতার অভিনেতা অজয় দেবগন


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:৪৭ অপরাহ্ন, ১০ই মার্চ ২০২৪


আগ্নেয়াস্ত্র নিয়ে গ্রেফতার অভিনেতা অজয় দেবগন
অজয় দেবগন | ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেতা অজয় দেবগন। নতুন নতুন কাজ নিয়ে অনেক ব্যস্ত সময় পার করছেন তিনি। ‘ময়দান’, ‘সিংহম আগেন’ প্রভৃতি ছবিতে পরপর দেখা যাবে এই অভিনেতাকে। ইতোমধ্যে বক্স অফিসে ইতিবাচক ফলের দিকে এগোচ্ছে ‘শয়তান’ সিনেমা। তবে জানেন কি, বলিউডের এই অ্যাকশন নায়ককে পড়তে হয়েছিল পুলিশের হাতে? প্রেপ্তারও হন তিনি। কী এমন অপরাধ করেছিলেন অজয় দেবগন?


শুধু এই অভিনেতা একা নন, তার সাথে বিন্দু দারা সিংহও প্রেপ্তার হয়েছিলেন। এই ঘটনাটি হোলির দিনের। সেই সময় জিপ গাড়িতে চড়ে গোটা মুম্বাই ঘুরে বেড়াতেন সে। দোলের দিন কাছের কিছু বন্ধুবান্ধবকে গাড়িতে বসিয়ে ঘুরতে বের হন। এই আবহেই এ অভিনেতা বন্ধুদের জোরাজুরিতে মদের দোকানের সামনে নামেন কোমল পানীয় কিনতে। সেই সময় বেশ কিছু পুলিশ তাদের পিছু নেন।


আরও পড়ুন: অভিনেত্রী কাজলের ভিডিও ভাইরাল


পানীয় কিনে গাড়িতে ওঠার সময় অজয়ের পায়ের কাছে গোঁজা বন্দুক পুলিশের নজরে আসে। তার কাছে শুধু আগ্নেয়াস্ত্র নয়, গাড়িতে ছিল হকি স্টিক এবং তলোয়ার। তাতেই প্রেপ্তার হতে হয় এই নায়ককে।


যদিও পরে অবশ্য পুলিশকে তিনি জানান, ওই বন্দুক তার নিজের নয়, এবং এটা আসলও নয়। সেটি ছিল তার বাবা বীরু দেবগনের সিনেমার ‘প্রপ্‌’ পিস্তল। আর এই ঘটনাটি সেই সময়কার। তখন কলেজে পড়তেন অজয়।


তার বাবা সেই সময় হিন্দি চলচ্চিত্র জগতের খ্যাতনামা অ্যাকশন নির্মাতা। শেষে অভিনেতার কথা সঠিক প্রমাণ হতেই পুলিশ ছেড়ে দেয় অজয় ও বিন্দুসহ তাদের গোটা টিমকে।


এমএল/