অভিনেত্রী কাজলের ভিডিও ভাইরাল


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯:২৭ অপরাহ্ন, ৭ই মার্চ ২০২৪


অভিনেত্রী কাজলের ভিডিও ভাইরাল
কাজল আগারওয়াল | ছবি: সংগৃহীত

হায়দরাবাদে সম্প্রতি লঞ্চ ইভেন্টে হাজির হয়েছিলেন ভারতীয় জনপ্রিয় নায়িকা কাজল আগারওয়াল। সাথে ছিলেন তার বাবা বিনয় আগারওয়াল ও। সেখানেই এক অপ্রীতিকর পরিস্থিতির সম্মুখীন হন তিনি। সামাজিক মাধ্যম এক্সে ভাইরাল হয়েছে কাজলের একটি ভিডিও। সেখানে দেখা গেছে, সেলফি তোলার সময় একজন ব্যক্তির স্পর্শে অপ্রস্তুত অনুভব করেন এই অভিনেত্রী।


এই নায়িকা সম্প্রতি হায়দরাবাদে একটি স্টোর লঞ্চে অংশ গ্রহণ করেছিলেন। স্টোরে লঞ্চের সময়, কাজল একটি সেলফি ক্লিক করার জন্য একজন ব্যক্তির অনুরোধ রাখার জন্য চেষ্টা করেন। X-এ অনুরাগীর শেয়ার করা ভিডিওতে নজরে আসে, ছবিটি ক্লিক করার সময় ওই ব্যক্তি কাজলের কোমরে স্পর্শ করেন।


আরও পড়ুন: জন্মদিনেই সুখবর দিলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী


এই নায়িকাকে বেশ আতঙ্কিত দেখাচ্ছিল সেই সময়। ইভেন্টের ভিডিও এক্স প্ল্যাটফর্মে শেয়ার করতেই ওই নেটিজেনের ভিডিওতে সেই দৃশ্য দেখা যায়। তিনি যদিও অনুষ্ঠান স্থলে কোনও প্রকার বাধা দেননি। এরপরই অনুষ্ঠানে উপস্থিত সকলের সাথে প্রশ্নোত্তর পর্বে যোগ দেন কাজল।


দুর্ভাগ্যবশত, কাজলই প্রথম নায়িকা নন যিনি এ ধরনের ঘটনার সম্মুখীন হয়েছেন। সারা আলি খান, অহনা কুমার, অপর্ণা বালামুরালি, মালাইকা আরোরা সহ এমন বেশ কয়েকজন নায়িকা ছিলেন যারা গত বছর বিভিন্ন রকমের ইভেন্টে যোগ দেওয়ার সময় এই ধরণের অপ্রীতিকর ঘটনার মুখোমুখি হয়েছেন।


এমএল/