জন্মদিনেই সুখবর দিলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯:০৭ অপরাহ্ন, ৬ই মার্চ ২০২৪


জন্মদিনেই সুখবর দিলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী
জাহ্নবী কাপুর | ছবি: সংগৃহীত

জাহ্নবী কাপুর পায়ের নিচের মাটি শক্ত করে ফেলেছেন। বলিউডে একের পর এক কয়েকটি প্রশংসিত কাজ উপহার দিয়ে তার পদচারণা এখন তেলুগু ইন্ডাস্ট্রিতে। যেখানে ইতোমধ্যে ‘দেবারা’ নামের একটি সিনেমাতে কাজ করেছেন। সেখানে তার বীপরিতে নায়ক হিসেবে তারকা অভিনেতা জুনিয়র এনটিআরকে পেয়েছেন।


এবার আরও এক তেলুগু সুপারস্টারের সাথে কাজের জন্য চুক্তিবদ্ধ হলেন জাহ্নবী কাপুর। আর সেই সুখবর দিলেন মঙ্গলবার (৬ মার্চ) নিজের জন্মদিনে। হ্যাঁ, ১৯৯৭ সালের এই দিনেই জাহ্নবী শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুরের কোল আলো করে পৃথিবীতে এসেছিলেন। এদিন তিনি জীবনের ২৭টি বসন্ত পূর্ণ করলেন।


আরও পড়ুন: অভিনেতা ইমরান হাশমিকে স্ত্রীর হুমকি


বিশেষ এই দিনেই এ অভিনেত্রী আনুষ্ঠানিকভাবে জানালেন, সে রাম চরণের সাথে নতুন একটি সিনেমাতে কাজ করছেন। সিনেমার নাম এখনও পর্যন্ত চূড়ান্ত করা হয়নি। আপাতত ‘আরসি ১৬’ নামেই এটিকে অভিহিত করা হচ্ছে।


এই সিনেমাটি পরিচালনা করছেন বুচি বাবু সানা। আর এটি প্রযোজনা করছে ভ্রিধি সিনেমাস। প্রযোজনা প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জাহ্নবীর ছবিসমেত একটি ঘোষণা দেওয়া হয়েছে। তাতে লেখা আছে, ‘স্বর্গীয় এই সুন্দরীকে আমাদের ‘আরসি ১৬’ টিমে স্বাগতম জানাই। শুভ জন্মদিন মুগ্ধকর অভিনেত্রী জাহ্নবী কাপুর।’   


এই সিনেমার কথা অবশ্য কদিন আগেই জাহ্নবীর বাবাও এক সাক্ষাৎকারে বলেছিলেন। তবে এবার এলো আনুষ্ঠানিক ঘোষণা। তার বাবা এ-ও জানিয়েছিলেন যে, তামিল তারকা সুরিয়ার সাথেও একটি সিনেমাতে কাজ করবেন জাহ্নবী।


আরও পড়ুন: ‘ডন থ্রি’ সিনেমাতে কিয়ারা


অন্যদিকে, হিন্দিতে এই অভিনেত্রীর হাতে রয়েছে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ এবং ‘উলাঝ’ সিনেমার কাজ।


উল্লেখ্য, অভিনেত্রী জাহ্নবীর জন্ম এবং বড় হওয়া মুম্বাইতেই। যুক্তরাষ্ট্রের লি স্ট্রাসবার্গ থিয়েটার অ্যান্ড ফিল্ম ইনস্টিটিউট থেকে শ্রীদেবী কন্যা অভিনয়ের ওপর উচ্চশিক্ষা গ্রহণ করেছেন। ২০১৮ সালে শশাঙ্ক খৈতানের পরিচালনায় ‘ধড়ক’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে জাহ্নবীর। এরপর তাকে যথাক্রমে দেখা গেছে ‘ঘোস্ট স্টোরিস’, ‘রুহি’, ‘গুড লাক জেরি’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘মিলি’ এবং ‘বাওয়াল’ সিনেমাতে। সূত্র: বলিউড হাঙ্গামা


এমএল/