অভিনেতা ইমরান হাশমিকে স্ত্রীর হুমকি


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:২০ অপরাহ্ন, ৬ই মার্চ ২০২৪


অভিনেতা ইমরান হাশমিকে স্ত্রীর হুমকি
ইমরান হাশমি | ছবি: সংগৃহীত

ইমরান হাশমি বলিউডের জনপ্রিয় অভিনেতা। ক্যারিয়ারে এখনও পর্যন্ত অসংখ্য সুপার-ডুপার ছবি উপহার দিয়েছেন এই নায়ক। ব্যক্তিগত জীবনে পারভীন হাশমির সাথে সংসার পেতেছেন এই অভিনেতা। এ জুটির সংসারে আয়ান হাশমি নামে একটি ছেলে সন্তান রয়েছে। সম্প্রতি এই অভিনেতাকে হুমকি দিয়েছেন তার স্ত্রী।


খবরটি প্রকাশ্যে আসার পর থেকেই হতবাক ইমরানের ভক্ত-সমর্থকরা। হঠাৎ কী এমন হলো এই নায়কের সংসারে? তবে কি এবার ভেঙে যাবে এই দম্পতির সংসারও? এমন প্রশ্নই রীতিমতো রহস্যের জট বেঁধেছে ইমরানের ভক্তদের হৃদয়ে।


আরও পড়ুন: ‘ডন থ্রি’ সিনেমাতে কিয়ারা


সম্প্রতি জেনিস সিকুইরাকে দেওয়া এক সাক্ষাৎকার বিষয়টি নিয়ে কথা বলেন অভিনেতা ইমরান। এই আলাপচারিতায় অকপটে এই কথা স্বীকার করেন তিনি।


এ প্রসঙ্গে এই নায়ক বলেন, আমার স্ত্রী আমাকে ছেড়ে যাওয়ার জন্য হুমকি দিয়েছে। তবে সে ক্রমাগতভাবে হুমকি দিলেও এখনও পর্যন্ত ছেড়ে যায়নি। আমি গেল দুই বছর ধরে যে ডায়েট করছি, আমি যা খাবার খাই সেটা সে মোটেও পছন্দ করে না। যেমন আমার সালাদে রয়েছে লেটুস পাতা, অ্যাভোকাডা ইত্যাদি। মিষ্টি আলু ও কিমা আমার দুপুর এবং রাতের খাবার। মূলত এ জন্যই ছেড়ে যাওয়ার হুমকি দেয় আমাকে।


আরও পড়ুন: তবে কি মা হচ্ছেন পরিণীতি চোপড়া!


ইমরান হাশমি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘টাইগার থ্রি’। গেল বছরের নভেম্বরে মুক্তি পায় এই ছবিটি। এছাড়াও তার হাতে রয়েছে তেলেগু ভাষার ছবি ‘ওজি’। সুজিত নির্মিত ছবিতে অভিনয় করছেন প্রকাশ রাজ, পবন কল্যাণ, অর্জুন দাসসহ আরও অনেকে।


এমএল/