পাবনায় কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেফতার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:২৫ পূর্বাহ্ন, ২৪শে মার্চ ২০২৪


পাবনায় কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেফতার
ছবি: প্রতিনিধি

পাবনায় র‌্যাবের অভিযানে কিশোর গ্যাং গ্রুপের সক্রিয় ০৮  সদস্য গ্রেফতার করেছে  পাবনা র‌্যাব -১২। 


রবিবার (২৪ মার্চ) সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান র‍্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান।  


আরও পড়ুন: সাঁথিয়ায় এম এস ফুডের স্বত্বাধিকারী মাহবুব আলমের উপর হামলায় গ্রেফতার ২


র‍্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান বলেন, পাবনা জেলার ঈশ্বরদী স্টেশন রোড এলাকায় কতিপয় কিশোর গ্যাং গ্রুপের সদস্য এলাকার জনসাধারণের শান্তি শৃঙ্খলা বিঘ্ন করাসহ বিভিন্ন অপকর্ম চালিয়ে আসছিল। এ অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। 


গ্রেপ্তারকৃতরা হলেন- ১. মোঃ জোবায়ের রহমান (১৭), পিতা- মোঃ শাকিল রহমান, সাং-কাচারীপাড়া, ২. মোঃ রোহান (২১), পিতা-মোঃ আব্দুর রহিম, সাং-আমবাগান, ৩. মোঃ আল আমিন (১৭), পিতা-মোঃ জাবেদ, সাং-আমবাগান, ৪. মোঃ বাপ্পি (১৬), পিতা-মৃত লিটন, সাং-আমবাগান, ৫. মোঃ রাকিব (১৭), পিতা-মোঃ আনিস, সাং-আমবাগান, ৬. মোঃ শিহাব (১৬), পিতা-মোঃ জাহাঙ্গীর, সাং-কদমতলা, ৭. মোঃ মেহেরাব হোসেন (১৭), পিতা-মোঃ মুরাদ হোসেন, সাং-কদমতলা, ৮. মোঃ তাহসিন (১৭), পিতা-মোঃ হাসান আলী, সাং-পূর্ব ট্যাংকী ঈদগাহ রোড, সর্ব থানা-ঈশ^রদী, জেলা-পাবনাদেরকে আটক করা হয় এবং তাদের নিকট থেকে ০৬ (ছয়) টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।


আরও পড়ুন: পাবনায় ধানের চাতালে বয়লার বিস্ফোরণ, শিশুসহ নিহত ২


র‍্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান আরও বলেন, জিজ্ঞাসাবাদে জানা যায় উল্লেখিত কিশোর গ্যাং গ্রুপের সদস্যরা পাবনা জেলার ঈশ্বরদী থানাধীন বিভিন্ন রাস্তাঘাটে ও গলিতে রাতের বেলায় চুরি, ডাকাতি, দস্যূতা, ছিনতাই, মাদক সেবনসহ বিভিন্ন অপকর্ম করে আসছিল।


জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে পাবনা জেলার ঈশ্বরদী থানায় হস্তান্তর করা হয়।  


জেবি/এজে