তামিমের কথায় চটেছেন বিসিবি বস


Janobani

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ০৯:৫১ অপরাহ্ন, ২৫শে মার্চ ২০২৪


তামিমের কথায় চটেছেন বিসিবি বস
ফাইল ছবি

লম্বা সময় ধরে জাতীয় দলের বাইরে রয়েছেন ওপেনার ব্যাটার তামিম ইকবাল। এতদিন ধরে ফিটনেস ইস্যু দেখিয়ে নিজেকে দলের বাইরে রাখলেও সম্প্রতি ম্যানেজমেন্ট ও দলের ভেতরের বিভিন্ন সমস্যা সামনে এনেছেন দেশসেরা এই ওপেনার। আর এসব কারণেই জাতীয় দলের জার্সিতে খেলছেন না বলেও জানিয়েছেন তিনি। তামিমের এমন মন্তব্যে বেজায় চটেছেন বিসিবি বস নাজমুল হাসান পাপন।


বাংলাদেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে তামিমের খেলা, না খেলা নিয়ে কথা বলেন বোর্ড সভাপতি। পাপন বলেন, ‘সামনের বছর কী হবে সেটা তামিম ঠিক করলে তো আর হবে না। তখনকার পরিস্থিতির ওপর নির্ভর করে বোর্ড সিদ্ধান্ত গ্রহণ করবে।’


আরও পড়ুন: টাইগারদের হারিয়ে যা বললেন ধনাঞ্জয়া


সর্বশেষ বিপিএলে ত তার নেতৃত্বে ফরচুন বরিশাল শিরোপা জিতেছে। দলকে নেতৃত্ব দেওয়ার পাশাপাশি ব্যাট হাতেও ছিলেন দারুণ ফর্মে। আসরের সেরা রান সংগ্রাহকের পুরস্কার জেতার পাশাপাশি হয়েছিলেন টুর্নামেন্ট সেরা খেলোয়ার। এমন ইনফর্ম তামিমকেই জাতীয় দলে দেখতে চান নাজমুল হাসান পাপন।


তিনি আরও বলেন, ‘তামিমের বর্তমানে কোনো ইনজুরি নেই। বিপিএলে খেলার সময় দেখলাম কোনো ধরনের ইনজুরি নেই, আবার ডিপিএলেও সেদিন দেখলাম ইনজুরির কোনো সমস্যা নেই। এখনই তো সে সবচেয়ে ফিট রয়েছে। এখন না খেললে আগামী বছর কী হবে সেটা কেউ কি বলতে পারে? আমি তো মনে করি এখনই ওর খেলা উচিত। এরকম ফিট তামিমকে আমরা অনেক দিন ধরেই পাইনি। তামিম সবসময় জালাল ভাইয়ের সাথেই আগে যোগাযোগ করে। সেজন্য আমি বলেছি আপনারাই আগে বসেন ওর সাথে তারপর আমি বসব।


এমএল/