স্বপ্ননীড়-বেশরগাতী এতিম ও বৃদ্ধনিবাসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:০৬ অপরাহ্ন, ২৭শে মার্চ ২০২৪


স্বপ্ননীড়-বেশরগাতী এতিম ও বৃদ্ধনিবাসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত
ছবি: প্রতিনিধি

বাগেরহাট সদরের বেশরগাতি গ্রামে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। 


মঙ্গলবার (২৬ মার্চ) মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বাগেরহাট জেলা সদরের বেসরগাতী এলাকার স্বপ্ননীড়-এতিম ও বৃদ্ধনিবাসে এই মেডিকেল ক্যাম্পের আয়োজন করে যৌথভাবে লতিফ মাস্টার ফাউন্ডেশন ও রোটারি ক্লাব বাগেরহাট ভিশনারী। 


কুড়িগ্রাম জেলা পরিষদের প্রাক্তন সচিব ড. মো. ফরিদুল ইসলামের পৃষ্ঠপোষকতায় দিনব্যাপী অনুষ্ঠিত ফ্রি মেডিকেল ক্যাম্পে মেডিসিন, শিশুরোগ ও ডায়াবেটিস এবং দাঁত ও মুখের চিকিৎসা সেবা দেওয়া হয়। বিভিন্ন হাসপাতালের এমবিবিএস চিকিৎসকগণ এই সেবা প্রদান করেন।


আরও পড়ুন: বাগেরহাটে গাঁজাসহ নারী মাদক কারবারি গ্রেফতার


আমেরিকা প্রবাসী সিপিএ মো. রফিকুল ইসলাম জগলুর সার্বিক দিক নির্দেশনায় পরিচালিত এই ফ্রি মেডিকেল ক্যাম্পে পাঁচ শতাধিক পুরুষ, মহিলা ও শিশু রোগীদের চিকিৎসা সেবা প্রদান করা হয়। গত বছরেও তার নির্দেশানায় ফ্রি চক্ষু চিকিৎসা শিবিরে ৩ শতাধিক চক্ষু রোগীর চিকিৎসা সেবা ও ঔষধ দেওয়া হয়। 


আরও পড়ুন: সুন্দরবনে গোলপাতা আহরণ মৌসুম শুরু


ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বপ্ননীড়-বেশরগাতী এতিম ও বৃদ্ধ নিবাসের সভাপতি শেখ সাজ্জাদ হোসেন, সাধারণ সম্পাদক শেখ শামীম হাসান, প্রতিষ্ঠানের সুপারেন্টেন্ড শেখ তারিকুল ইসলাম, রোটারি ক্লাব অব বাগেরহাট ভিশনারির প্রেসিডেন্ট ডা. পারভেজ হোসেন, সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ সাজ্জাদ হোসেন, সদস্য মুরাদউদ্দৌলা, ইঞ্জিনিয়ার শাহজাহান কবির, ব্যাংক কর্মকর্তা মোহাম্মদ তারেক আহসান, এডভোকেট নিজাম উদ্দিন শান্ত, স্বপ্ননীড়-বেশরগাতী এতিম ও বৃদ্ধ নিবাসের কোষাধক্ষ্য মো. বোরহান উদ্দিন সহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা বৃন্দ।


জেবি/এসবি