তালতালীতে প্রবাসী স্বামীর ওপর অভিমান করে স্ত্রী'র আত্মহত্যা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:১৮ অপরাহ্ন, ২৯শে মার্চ ২০২৪


তালতালীতে প্রবাসী স্বামীর ওপর অভিমান করে স্ত্রী'র আত্মহত্যা
ছবি: প্রতিনিধি

বরগুনার তালতালীতে প্রবাসী স্বামীর সাথে অভিমান করে স্ত্রী খুশি আক্তার (২১) আত্মহত্যা করেছেন‌।


বৃহস্পতিবার (২৮ মার্চ) রাত ৮ টার দিকে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের জয়ালভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটেছে।


নিহত খুশি আক্তার একই গ্রামের মো. মোজাম্মেল আকন এর মেয়ে এবং স্বামী সৌদি প্রবাসী মো. শামীম মোল্লা পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার সাপলেজা ইউনিয়নের আনিস মোল্লার ছেলে।


স্থানীয় সূত্রে জানা যায়, তিন বছর আগে মো. শামীম মোল্লার সঙ্গে পারিবারিকভাবে খুশি আক্তারের বিয়ে হয়।‌ বিয়ের ছয় মাস পরে শামীম মোল্লা প্রবাসে (সৌদি) চলে যান। স্বামী প্রবাসে যাওয়ার পর থেকেই প্রতিনিয়ত শ্বশুর-শ্বাশুড়ির সাথে সাংসারিক কলহ চলে আসছিলো গৃহবধূ খুশির। তারই ধারাবাহিকতায় গত এক সপ্তাহ আগে বাবার বাড়ি চলে আসেন তিনি।


আরও পড়ুন: দাম চড়া হলেও ভোলায় জমে উঠেছে ঈদের কেনাকাটা  


এরপর বৃহস্পতিবার রাতে খুশির সঙ্গে মোবাইল ফোনে পারিবারিক নানা বিষয় নিয়ে কথা বলার সময় তার স্বামী মো. শামীম মোল্লার সঙ্গে কথা কাটাকটি হয়। একপর্যায়ে স্বামীর সঙ্গে অভিমান করে কীটনাশক পান করে। পরে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন কর্তব্যরত চিকিৎসক। বরিশালে নেওয়ার পথে সে মারা যায়।


স্থানীয় ইউপি সদস্য জাহিদুল ইসলাম বলেন, খুশি আক্তারের সাথে শশুর-শাশুড়ির সাংসারিক কলহ হওয়ায় এক সপ্তাহ আগে বাবার বাড়িতে চলে আসে। পরে বৃহস্পতিবার রাতে তার স্বামীর সাথে মুঠোফোনে কথা-কাটাকাটি হয়। পরে এ ঘটনা ঘটায়। তবে তাদের মধ্যে কি হয়েছিল তা এখোনো জানা যায়নি।


তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম খাঁন বলেন, খুশি আক্তার পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। তাই ওই হাসপাতালে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


এমএল/