এবারের ঈদে টেলিভিশনের পর্দায় আসছে ‘হাওয়া’


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৪:০১ অপরাহ্ন, ৩১শে মার্চ ২০২৪


এবারের ঈদে টেলিভিশনের পর্দায় আসছে ‘হাওয়া’
ছবি: সংগৃহীত

পর্দায় সাড়া ফেলা ‘হাওয়া’  সিনেমা এবারের ঈদে আসছে টেলিভিশনের পর্দায়। আসন্ন ঈদে দর্শকরা সিনেমাটি দেখতে পাবেন মাছরাঙা টেলিভিশনে। মাছরাঙা টেলিভিশনের ঈদের অনুষ্ঠানসূচিতে থাকছে পরিচালক মেজবাউর রহমান সুমন ও চঞ্চল চৌধুরী অভিনীত দুই বছর আগে মুক্তি পাওয়া আলোচিত সিনেমাটি।


টেলিভিশন দর্শকদের জন্য ঈদুল ফিতরের বিশেষ উপহার হিসেবে ৩ দিন এ ম সিনেমা প্রচার করবে স্টেশনটি। ঈদের দিন, ঈদের তৃতীয় ও পঞ্চম দিন দুপুর আড়াইটায় প্রচারিত হবে সিনেমাটি। ‘হাওয়া’ চলচ্চিত্রটির গল্প এগিয়েছে মাঝসমুদ্রে বিভিন্ন ঘটনার ঘাত-প্রতিঘাতে গন্তব্যহীন হয়ে পড়া একটি ফিশিং ট্রলারের আট মাঝি-মাল্লা এবং এক রহস্যময় বেদেনীকে ঘিরে।


আরও পড়ুন: সিয়ামের জন্মদিনে পরীর আবেগঘন স্ট্যাটাস


সিনেমাটিতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, শরিফুল রাজ, সুমন আনোয়ার ও সোহেল মণ্ডলের মত শিল্পীরা। তবে সবাইকে ছাপিয়ে ‘হাওয়া’র রহস্য এগিয়েছে অভিনেত্রী নাজিফা তুষিকে ঘিরে।


গত ২০২২ সালে মুক্তি পাওয়া সিনেমাট ব্যবসায়িক সফলতার পাশাপাশি ব্যাপক প্রশংসা পায়। দেশের প্রেক্ষাগৃহের পাশাপাশি বিদেশেও দর্শকদের ব্যাপক সাড়া পায় এটি। সিনেমাটি দেখার জন্য দর্শকদের দীর্ঘ লাইন ছিল চোখে পড়ার মত। এ ছবির‘সাদা সাদা কালা কালা’ গানটিও বেশ জনপ্রিয়তা পায়।


জেবি/এসবি