ইউএনও বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৩৬ অপরাহ্ন, ৩রা এপ্রিল ২০২৪


ইউএনও বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ
ছবি: প্রতিনিধি

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম ইমাম রাজী টুলু'র বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে জলিরপাড় আশ্রয়ন প্রকল্পের সুবিধাভোগী  শত শত নারী ও পুরুষেরা।


বুধবার (৩ এপ্রিল) দুপুরে জলিরপাড় আশ্রয়ন প্রকল্পের সামনের সড়কে অবস্থান নিয়ে শত শত নারী ও পুরুষ একে অপরের হাতে হাত রেখে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করেন।


আরও পড়ুন: মুন্সীগঞ্জে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল ব্যবসায়ীর


বিলকিস বেগমের (৪০) সঞ্চালনায়, মানববন্ধন কর্মসূচিতে সভাপতিত্ব করেন পিঞ্জিরা বেগম (৫৫)। মানববন্ধনে বক্তব্য রাখেন, বিউটি বেগম (৩২), মনির, রহমান প্রমুখ। 


মানববন্ধনে বক্তারা বলেন, বর্তমান ইউএনও এস এম ইমাম রাজী টুলু গরিব ও অসহায়দের প্রতি খুবই আন্তরিক। আমাদের বিপদ-আপদে আমরা সব সময় তাকে কাছে পাই। তিনি চলে গেলে আমরা খুবই অসহায় হয়ে পড়বো। তাছাড়া আমাদের নামে বরাদ্দকৃত নির্মানাধীন ঘরগুলো বেহাত হওয়ারও শঙ্কা রয়েছে। তাই আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আমাদের মন্ত্রী মুহাম্মদ ফারুক খানের মাধ্যমে এই ইউএনও'র বদলির আদেশ দ্রুত প্রত্যাহার চাইছি। দাবি না মানলে কঠোর আন্দোলনে যাওয়ার হুঁশিয়ারি দেন তারা। মানববন্ধনে জলিরপাড় আশ্রয়ন প্রকল্পে বসবাসকারী শত শত নারী ও পুরুষ স্থানীয় জনগণ অংশগ্রহণ করেন।


এমএল/