যোগাযোগ হয়েছে অপহৃত ম্যানেজারের সঙ্গে


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০১:৪৮ অপরাহ্ন, ৪ঠা এপ্রিল ২০২৪


যোগাযোগ হয়েছে অপহৃত ম্যানেজারের সঙ্গে
ছবি: সংগৃহীত

বান্দরবানের রুমায় সোনালী ব্যাংকে ডাকাতির ঘটনায় অপহৃত ম্যানেজার নিজাম উদ্দিনের কোন খোঁজ না মেলায় উদ্বিগ্ন তার স্বজনরা। তবে তার সঙ্গে যোগাযোগ হয়েছে বলে জানিয়েছেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক মো. আফজাল করিম।


বৃহস্পতিবার (৪ এপ্রিল) তিনি এই তথ্য দেন।


সোনালী ব্যাংকের এমডি আফজাল করিম বলেন, “রুমার ব্রাঞ্চ ম্যানেজার সুস্থ আছেন, তার সঙ্গে কথা হয়েছে।”


আরও পড়ুন: ব্যাংক লুটের পর এবার রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রে ডাকাতির চেষ্টা


এদিকে বান্দরবানের রুমায় ব্যাংক ডাকাতির তিন দিন পরও সোনালী ব্যাংকের অপহৃত ম্যানেজার নিজাম উদ্দিনের কোন খোঁজ না মেলায় উদ্বিগ্ন তার স্বজনরা। তবে তাকে উদ্ধার করতে এবং সন্ত্রাসীদের ধরতে রুমায় তল্লাশি চালাচ্ছে যৌথ বাহিনী। পুলিশের টহলও জোরদার করা হয়েছে। ব্যাংক ম্যানেজার নিজাম উদ্দিনকে সুস্থ অবস্থায় ফিরিয়ে আনতে সরকারের সর্বাত্মক সহযোগিতা কামনা করেছেন তার স্ত্রী ইশফাত।


এর আগে, বৃহস্পতবার সকালে সোনালী ব্যাংক রুমা শাখার ভারপ্রাপ্ত ম্যানেজার নারায়ণ দাশ বলেছিলেন, “ব্যাংক ম্যানেজার নিজাম উদ্দিনকে অপহরণের পর অপহরণকারীরা আর যোগাযোগ করেনি। এখনো কেউ মুক্তিপণও চায়নি। তিনি কেমন আছে তাও আমরা জানি না।”


আরও পড়ুন: ডাকাতি: বান্দরবানের সব উপজেলায় বন্ধ সোনালী ব্যাংক


পুলিশের চট্টগ্রাম রেঞ্জ জিআইজি নূরে আলম মিনা বলেছেন, “অপহৃত ম্যানেজারকে উদ্ধারে আমরা কাজ করছি।”


গেল মঙ্গলবার (২ এপ্রিল) রাত ৯টার দিকে তারাবির নামাজ চলাকালে পাহাড়ি সন্ত্রাসীদের একটি সশস্ত্র গ্রুপ বান্দরবানের রুমায় সোনালী ব্যাংকের শাখায় ঢুকে ব্যাংকের ভোল্ট ভেঙে টাকা লুটে করে। এ সময় তারা ব্যাংকের আইনশৃঙ্খলায় নিয়োজিত পুলিশ সদস্যদের অস্ত্রও লুট করে। একইসাথে মসজিদ থেকে ব্যাংকের ম্যানেজার নিজাম উদ্দিনকে অপহরণ করে নিয়ে যায়।


জেবি/এসবি