সিলেটে জুয়ার আসর থেকে সালেক সহ আটক ৬


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৪৭ অপরাহ্ন, ৬ই এপ্রিল ২০২৪


সিলেটে জুয়ার আসর থেকে সালেক সহ আটক ৬
ছবি: প্রতিনিধি

জুয়ায় ভাসছে আধ্যাতিক রাজধানি খ্যাত সিলেট শহর। পবিত্র রমজান মাসেও জুয়ার আসর থেমে নেই। এসব জুয়ায় আসক্ত আবাল, বৃদ্ধ, বনিতা প্রতিটি ব্যক্তি পরিবার ও সমাজের  জন্য অভিশাপ হয়ে দাড়িয়েছে। শুধু রমজান মাসেই ২৫ রমজান পর্যন্ত এসএমপি গোয়েন্দা বিভাগ শুধু জুয়ার বোর্ডে বারোটি অভিযান চালিয়েছে। প্রতিটি অভিযানে জুয়াড়িদের গ্রেফতার করে সংশ্লিষ্ট থানায় পৃথক পৃথক মামলা দিয়েছে।


সম্প্রতি দৈনিক জনবানি পত্রিকায় "জুয়ার বোর্ডে ভাসছে সিলেট মুল হোতারা ধরাছোয়ার বাইরে" সংবাদ প্রকাশের পর নড়ে চড়ে বসে এসএমপির (গোয়েন্দা বিভাগ) ডিবি। ঐদিনই জুয়ার বোর্ড পরিচালনাকারি আশরাফকে ধরতে অভিযান চালায় ডিবি, তবে অল্পের জন্য পালিয়ে যায় আশরাফ, জুয়ার বোর্ড পরিচালনাকারি অপর সহযোগি ছালেককে ধরতে শুক্রবার (৫ এপ্রিল) রাত দুই ঘটিকার দিকে সাপ্লাই এলাকায় অভিযান চালিয়ে ছালেক সহ ছয়জনকে গ্রেফতার করে ডিবি।


আরও পড়ুন: গোয়াইনঘাটে কালবৈশাখী ঝড় ও শিলাবৃষ্টিতে ক্ষয়ক্ষতি কোটি টাকার উপরে


অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবির এডিসি শাহরিয়ার আল মামুন জুয়ারি ছালেক সহ ছয় জনকে গ্রেফতারের বিষয় নিশ্চিত করে জানান, আমরা রাতের পর রাত জেগে গত দুই মাস জুয়ার বোর্ডে টানা অভিযান চালিয়ে যাচ্ছি, কোন কোন বোর্ড থেকে জুয়ারিদের একাধিকবার গ্রেফতার করেছি, কিন্তু জুয়ার আইন শক্ত না হওয়ায় সকালে কোর্টে চালান দিলে বিকালে বেরিয়ে আসে। শহজালালের পুন্যভুমিকে সব ধরনের অপরাধ মুক্ত রাখতে তাদের অভিযান অব্যহত থাকবে বলে জানান।


এমএল/