বোনকে সামলান, সামনে পড়লে থাপড়ায়ে দেবনে: পরীমনি


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:৫৫ অপরাহ্ন, ৬ই এপ্রিল ২০২৪


বোনকে সামলান, সামনে পড়লে থাপড়ায়ে দেবনে: পরীমনি
ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি ও শবনম বুবলীর বাগবিতণ্ডা চলছেই।  দুই নায়িকায় একে অন্যেকে উদ্দেশ্য করে পরোক্ষভাবে বিভিন্ন ধরনের মন্তব্য করছে। সবশেষ বুবলীল সন্তান শেহজাদ খান বীরের জন্মদিনে আরও স্পষ্ট হয় তাদের মধ্যকার কোন্দল। 


যেখানে একজন অন্যজনকে উদ্দেশ্য করে সোশ্যাল মিডিয়ায় পোস্টের মাধ্যমে কাদা ছোড়াছুড়ি শুরু করেন। এরই রেশ ধরে সম্প্রতি কলকাতার একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে নিজেকে ‘বেয়াদব’ বলে মন্তব্য করেন পরী। 


এই নায়িকা আরও বলেন, সবসময় এমন হয়েই থাকতে চান পরীমনি। ‘বেয়াদবী’ তকমা বদলাতে চান না। তার এমন বক্তব্যের পরই একটি বেসরকারি টেলিভিশনে সাক্ষাৎকার দেন শবনম বুবলী। যেখানে পরীমনির নাম না নিলেও পরোক্ষভাবে অভিনেত্রীর ওই বক্তব্যের সমালোচনায় মেতে ওঠেন তিনি।


আরও পড়ুন: বিয়ে করেই ইন্ডাস্ট্রি ছাড়বেন পূজা 


সাক্ষাৎকারের একটি সময় বুবলী বলেন, ‘শিল্পীদের মধ্যে কেউ যদি আমার আবেগের জায়গাকে ভিন্যভাবে আনেন, সেটি আমার জন্য বেশ কষ্টের। কেউ যদি কারোর সাথে অসভ্যতা করেন, কাউকে কষ্ট দেন, আর সেটি যদি তার কাছে মনে হয় সে স্পষ্টবাদী, তাহলে তো একসময় বড়দেরও সে অসম্মান করবেন। বড়দেরকেও হুটহাট কিছু বলে ফেলবেন। এটা বেয়াদবিই।’


বুবলীর এই সাক্ষাৎকার প্রকাশ্যে আশার পরই শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে সোশ্যাল মিডিয়ায় আবারও একটি স্ট্যাটাস দিয়েছেন পরীমনি। যেখানে এই অভিনেত্রী লিখেছেন আপনার বড় বোনকে আগে সভ্য হতে বলেন আপা। গালিগালাজ করে সামাজিক মাধ্যমে স্টাটাস দেয় কেন বিদেশে বসে? সামনে আসতে বলেন। আগে নিজে এবং নিজের পরিবারের সভ্যতা নিশ্চিত করেন। এতো দল পাকায়েন না।


তিনি আরও লেখেন, আমি তাও তো আপনাকে আপা বলে সম্বধোন করি। আপনি করে বলি। কেননা আমি সভ্য, তাই। আপনার বোন আর আপনার মতো তুই-তোকারি করে গালিগালাজ তো করি নাই। সামনে পড়লে এবার থাপড়ায়ে দিবনে তাইলে। বেয়াদবি না করেই এত কথা আপনার আমাকে নিয়ে? তবে এবার এটা করলে কি যায় আসে আর।


আরও পড়ুন: এবার কলকাতায় বাড়ি কিনবেন পরী!


সেই স্ট্যাটাসে পরী কারও নাম না প্রকাশ করলেও অনুরাগীদের বুঝতে সমস্যা হয়নি অভিনেত্রীর তীরের নিশানায় কে ছিলেন। বুবলীর বড় বোন সংগীতশিল্পী নাজনীন মিমিকেই ইঙ্গিত করেই এই কথাগুলো বলেছেন পরীমনি। কারণ গেল ফেব্রুয়ারিতেই সোশ্যাল লাইভে এসে শাকিব খানের প্রথম স্ত্রী অপু বিশ্বাসকে ‘টোকাই’সহ অসংখ্য অকথ্য ভাষায় গালিগালাজ করেন বুবলীর বোন।


এছাড়া নানা সময় বোন বুবলীর পাশে দাঁড়িয়ে তার সমালোচকদের কটাক্ষ করতেও ছাড়েননি তিনি। যে কারণেই হয়তো এবার পরীমনির নিশানায় ছিলেন মিমি। 


এমএল/