চুমুর কারণেই প্রেম ভেঙেছিল কারিশমার!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


চুমুর কারণেই প্রেম ভেঙেছিল কারিশমার!

ভারতের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী কারিশমা তান্না। ৩৮ বছর বয়সী এই তারকা চলতি বছর দীর্ঘদিনের প্রেমিক ও ব্যবসায়ী বরুণ বাঙ্গেরার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন। বিবাহিত জীবন বেশ উপভোগ করছেন এই তারকা।
Welcome to YUV News | Latest news from India and World news | Breaking News

বিয়ের আগে একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন করিশমা। বাপ্পি লাহিড়ির ছেলে বাপ্পার প্রেমেও মজেছিলেন তিনি। কিন্তু, সেই সম্পর্ক বেশিদিন ছিল না। এরপর মুম্বাইয়ের একটি ক্লাবের মালিক ঋষভ চোক্সির সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে। রিয়েলিটি শো ‘বিগ বস’ নাম লেখানোর সময়ও সেই সম্পর্কে স্থায়ী ছিল তাদের।
Pic of the day: Karishma Tanna Hot Poses On Bed - All Movie Fans The Answer  To Everything Movie News

ভারতী সংবাদমাধ্যমের খবরে বলা হয়, ‘বিগ বস’ চলাকালীন সময়ে কারিশমার প্রেমে পড়েন মডেল-অভিনেতা উপেন পাটেল। সেসময় নাকি ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে তাদের। উপেনের সঙ্গে চুম্বনের ভিডিও প্রকাশ হওয়ার পর ঋষভের সঙ্গে ব্রেকআপ হয় কারিশমার।

Karishma Tanna-Varun Bangera wedding pics: Richa Chadha, Smriti Irani, Adaa  Khan & others bless the newlyweds | PINKVILLA
এরপর উপেনের সঙ্গেও করিশমার সম্পর্ক ভেঙে যায়। তারপর বরুণ বঙ্গেরার সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। সবশেষ ভালোবেসে তাকেই বিয়ে করেন এই অভিনেত্রী।
Karishma Tanna's gorgeous collection of dresses | Times of India

বড় পর্দায় রাজকুমার হিরানির ‘সঞ্জু’ (২০১৮) ও ইন্দ্র কুমারের ‘গ্র্যান্ড মাস্তি’ (২০১৩) কারিশমা তান্নার ব্যবসাসফল দুই ছবি। ‘কিউ কি সাস ভি কাভি বহু থি’, ‘নাগার্জুনা-এক যোদ্ধা’, ‘কায়ামত কি রাত’, ‘নাগিন থ্রি’ সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। ভারতের টিভি অঙ্গনে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের তালিকায় তার নাম অন্যতম।

ওআ/