গাজীপুরে সাংবাদিকের বাড়িতে চুরি


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৫৩ অপরাহ্ন, ১৬ই এপ্রিল ২০২৪


গাজীপুরে সাংবাদিকের বাড়িতে চুরি
ফাইল ছবি

গাজীপুর মহানগরীর সামান্তপুরে এক সাংবাদিকের বাড়িতে চুরি সংঘটিত হয়েছে। এ ব্যাপারে আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানায় এজাহার দাখিল করা হয়েছে।


এজাহার সূত্রে জানা যায়, রবিবার (১৪ এপ্রিল) দিবাগত রাত আড়াইটা থেকে সাড়ে চারটার মধ্যে অজ্ঞাতনামা চোরেরা আমারজনতা. কম-এর প্রধান সম্পাদক মো. ছানাউল্যাহ নূরীর সামান্তপুরস্থ বাড়িতে চুরি করে। তখন সাংবাদিক স্বপরিবারে পাশের রুমে ঘুমিয়ে ছিলেন। তার স্ত্রী ভোর বেলা ফজরের নামাজ আদায়ের জন্য উঠলে বাড়ির দ্বিতীয় তলার প্রধান দরজা ও দক্ষিণ পার্শ্বের দরজা খোলা এবং রুমের জিনিসপত্র এলোমেলো অবস্থায় ও স্টিলের আলমারির তালা ভাঙ্গা অবস্থায় দেখতে পান। এ সময় তার ডাক-চিৎকারে সাংবাদিক ছানাউল্যাহ নূরী ঘুম থেকে উঠে চুরির বিষয়টি টের পান।


আরও পড়ুন: বীজ প্রযুক্তি বিষয়ক পোস্টগ্র্যাজুয়েট সার্টিফিকেট কোর্সের প্রশিক্ষণ শুরু


চোরেরা তার জাতীয় পরিচয়পত্রের মূল কপি, নগদ টাকা, জুতা, জামা, শাড়ি, ইলেক্ট্রনিক্স পণ্য, মোবাইল ফোন সেট ও স্বর্ণালংকার সহ আড়াই লাখ টাকার মালামাল নিয়ে যায় বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।


ঘটনার খবর পেয়ে সাথে সাথে সদর থানার ২৯নং পুলিশিং বিটের দায়িত্বরত কর্মকর্তা এসআই উজ্জ্বল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি ঘটনার সত্যতা পেয়েছেন বলে জানিয়েছেন।


এমএল/