পরকীয়া সম্পর্ক ভেঙে দেয়ায় প্রেমিকার মুখে অ‍্যাসিড নিক্ষেপ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


পরকীয়া সম্পর্ক ভেঙে দেয়ায় প্রেমিকার মুখে অ‍্যাসিড নিক্ষেপ

প্রেমের সম্পর্ক ত‍্যাগ করে বেরিয়ে আসার চেষ্টা করায় গৃহবধূকে প্রেমিকের অ‍্যাসিড হামলা। কোন ক্রমে নিজেকে বাঁচিয়ে নিতে পারলেও আতঙ্কগ্রস্থ ওই গৃহবধূ। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের ২৪ পরগনার বারুইপুরের মল্লিকপুরে। 

ওই এলাকার গৃহবধূর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল জয়নগরের শাহজাহান মন্ডলের। শাহজাহান নিজেও বিবাহিত। কিন্তু প্রায় ৪ মাসের মধ‍্যেই এই পরকীয়ার কথা জানতে পেরে যান গৃহবধূর স্বামী। সমাজ ও স্বামী-সন্তানের কথা চিন্তা করে গৃহবধূ সেই অবৈধ প্রেমের সম্পর্ক থেকে বেরিয়ে আসার চেষ্টা  করেন। প্রেমিককে বুঝিয়ে বলেন, তিনি নিজের সংসার করতে চান। কিন্তু প্রেমিক যুবক কোনও ভাবেই মেনে নিতে রাজি হয়নি। তার জেরেই প্রেমিকের অ‍্যাসিড হামলায় আক্রান্ত হতে হল ওই গৃহবধূকে। 

ঐ গৃহবধূ সাংবাদিকদের জানান, ‌‌‘শুক্রবার বিকেলে বারুইপুর কোটের মাঠের কাছে তাঁর উপর অ‍্যাসিড নিয়ে হামলা চালায় প্রেমিক শাহজাহান মন্ডল। তাঁর কপাল, কান ও গলার কাছে বেশ কিছুটা অংশ ঝলসে গিয়েছে। পরনের কাপড় ও বেশ কিছুটা পুড়ে গিয়েছে অ‍্যাসিড হামলায়।’

তিনি বলেন, ‘প্রেমিক শাহজাহান তাঁকে খুনের হুমকিও দেয়। হুমকি দিয়ে সে বলে, বন্দুক ভাড়া করে নিয়ে এসেছে। যদি আমি প্রেমের সম্পর্ক থেকে বেরিয়ে আসি, তাহলে আমাকে প্রাণে মেরে ফেলবে। ঘটনায় প্রাণে রক্ষা পেলেও আপাতত আমি ও আমার পরিবার আতঙ্কে আছি।’

ঐ গৃহবধূর বলেন, ‘যেদিন সম্পর্ক থেকে সরে দাঁড়ানোর কথা বলি তারপর থেকে সে আমাকে একাধিকবার মারধর করেছে। এখনও ভয়ে ভয়ে আছি, এই বুঝি আমার উপর হামলা করে। 

অভিযুক্ত প্রেমিকের বিরুদ্ধে শনিবার বিকেলে বারুইপুর থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত গৃহবধূ। ঘটনার পর থেকে পলাতক জয়নগরের বাসিন্দা অভিযুক্ত প্রেমিক শাহজাহান মন্ডল। রবিবার ভোর রাতে অভিযান চালিয়ে কুলতলী এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে বারুইপুর থানার পুলিশ।

এসএ/