সমুদ্র সৈকতে প্লাস্টিক কুড়াচ্ছেন অভিনেত্রী মিমি?


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০:০৭ অপরাহ্ন, ২৪শে এপ্রিল ২০২৪


সমুদ্র সৈকতে প্লাস্টিক কুড়াচ্ছেন অভিনেত্রী মিমি?
ছবি: সংগৃহীত

কলকাতার অভিনেত্রী মিমি চক্রবতীর ইনস্টাগ্রামে সম্প্রতি একটি ভিডিও প্রকাশ হয়েছে। যেখানে দেখা গেছে, সমুদ্র সৈকতে প্লাষ্টিকের বোতল পড়ে আছে, এই নায়িকা প্যাকেট করে সেগুলো তুলে একপাশে রাখছেন। আর মিমির মুখে একটাই কথা, মানুষ এমনটা কীভাবে করতে পারেন!


সোমবার (২২ এপ্রিল) ছিল আর্থ ডে। পরিবেশ নিয়ে সাধারণ মানুষকে সচেতন করতে বলিউড থেকে টলিউডের সবাই নিজের মতো করে এই দিনটি পালন করলেন। এদের কেউ দিলেন ছবি, কেউ দিলেন ভিডিও।


টলি নায়িকা মিমিও সেই কারণে আপলোড করলেন এই ভিডিও। সমুদ্র সৈকতে ছড়িয়ে থাকা প্লাস্টিক একত্র করে ডাস্টবিনে ফেললেন তিনি।


আরও পড়ুন: বিয়ে না হলেও ৩ সন্তানের জননী মিমি চক্রবর্তী!


এই ভিডিও পোস্ট করে অভিনেত্রী লিখলেন, পুরো পৃথিবী ভরা প্লাস্টিক, তা-ও আমরা এই দিনকে হ্যাপি আর্থ ডে বলি। এখনও দেরি হয়ে যায়নি। কিছু সচেতন সিদ্ধান্ত এখনও বিপদ থেকে আমাদের বাঁচাতে পারে। প্রকৃতির সাথে আমরা যে অন্যায় করেছি, যে পরিমাণ ক্ষতি করেছি এখনও তাকে শুধরে নেওয়া যায়। প্রকৃতি এখনও সে সুযোগ দিচ্ছে।


এই নায়িকার এমন কাজে বেশ খুশি তার ভক্তরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রীকে প্রশংসাও করেছেন নেটিজেনরা। মিমি চক্রবতী যে প্রকৃতিপ্রেমী, তার প্রমাণ ইতোপূর্বেও পাওয়া গেছে। কয়েকদিন আগে নিজের বাড়ির গাছে জামরুলের ভিডিও পোস্ট করেছিলেন এই অভিনেত্রী।


সামাজিক মাধ্যমে একগুচ্ছ ছবি-ভিডিও শেয়ার করেছিলেন তিনি। সেখানেই তার যত্ন সহকারে জামরুল চাষের ঝলক দেখা গেছে। মিমি নিজে হাতে সেই গাছটি লাগিয়েছিলেন। আর সেই গাছই এবার  ফল দিয়েছে। সূত্র: সংবাদ প্রতিদিন


এমএল/