টেকনাফে পল্লী চিকিৎসক ও ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেফতার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৫৪ অপরাহ্ন, ১লা মে ২০২৪


টেকনাফে পল্লী চিকিৎসক ও ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেফতার
ছবি: জনবাণী

কক্সবাজারের টেকনাফের বাহারছড়া এলাকায় অভিযান চালিয়ে পল্লী চিকিৎসক জহির ও ১০ কৃষক অপহরণ মামলার আসামী "সিরাজ" নামের এক দুর্ধর্ষ ডাকাতকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ।


বুধবার (১ মে) টেকনাফের বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক মোঃ দস্তগীর হোসাইন গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন। 


আরও পড়ুন: টেকনাফে জেলেদের জালে ধরা পড়েছে ৪০০ কেজি ওজনের তলোয়ার মাছ


তিনি জানান, ভোররাতে টেকনাফ বাহারছড়ায় অভিযান চালিয়ে সিরাজ নামে এক দুর্ধর্ষ ডাকাত সিরাজকে গ্রেফতার করে টেকনাফের বাহারছড়া তদন্ত কেন্দ্রের একটি চৌকষ টিম।ধৃত আসামীর টেকনাফের বাহারছড়ার শীলখালী এলাকার মৃত ফরিদের ছেলে।


জানা যায় যে,অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া-টেকনাফ)মো. রাসেলের সার্কেলের নির্দেশনায় টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনির পরিচালনায় বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জের নেতৃত্বে এসআই মোঃ দস্তগীর হোসাইন, এসআই ইসমাইল, এএসআই মাহমুদুল ও সঙ্গীয় ফোর্সসহ ধৃত আসামীর বাসায় অভিযান পরিচালনা করে একটি ওয়ান শুটার গান, ৬ রাউন্ড গুলি,২টি দেশীয় তৈরী রাম দা এবং ২টি দেশীয় তৈরী ধারালো কিরিচ উদ্ধার করেন।


আরও পড়ুন: মিয়ানমারের নৌবাহিনীর ছোঁড়া গুলিতে টেকনাফের ২ জেলে আহত


ধৃত আসামী অপহরণ চক্রের একজন সক্রিয় সদস্য বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন।এমনকি টেকনাফের বাহারছড়ার আলোচিত পল্লী চিকিৎসক জহির উদ্দিন আরমান এবং ১০ কৃষক অপহরণ ঘটনায় নিজে জড়িত থেকে মুক্তিপণ আদায়ের জন্য ভিকটিমদের অমানুষিক নির্যাতনের এক লোমহর্ষক বর্ণনা দেন।


তিনি আরো জানান, গ্রেফতার আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।



আরএক্স/