মদ খেতে নিষেধ করায় পরিচালকের ছেলের আত্মহত্যা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


মদ খেতে নিষেধ করায় পরিচালকের ছেলের আত্মহত্যা

হোলির দিনেই নিজের ছেলেকে হারালেন বলিউডের 'তোররাজ' ছবির পরিচালক গিরিশ মালিক। ১৮ মার্চ বহুতলের পাঁচতলা থেকে পড়ে গিয়ে মৃত্যু হয় পরিচালকের ১৭ বছরের ছেলে মান্নানের। 

জানা যায়, পিতার সাথে অভিমান করেই আত্মহত্যা করেছেন তিনি। ১৮ মার্চ হোলি দিনে আচমকাই এসে পৌঁছায় ' তোররাজ' পরিচালকের ছেলের মৃত্যু সংবাদ। 

সূত্র খবর, হোলি খেলতে গিয়েছিলেন মান্নান। বিকেলে বাড়ি ফেরেন তিনি। এর পরেই খবর আসে মুম্বাইয়ে নিজের ওবেরয় স্প্রিংস এর বাড়ির পাঁচতলা থেকে পড়ে গিয়েছেন মান্নান। সাথে সাথ কোকিলাবেন অম্বানি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। কিন্তু শেষরক্ষা হয়নি। 

পুলিশ সূত্র খবর অনুযায়ী, মান্নান স্বেচ্ছায় ঝাঁপ দিয়ে ছিলেন পাঁচতলা থেকে। অর্থাৎ দুর্ঘটনা নয়, এটা আত্মহত্যার ঘটনা বলে দাবি পুলিশ সূত্রে। ময়নাতদন্তের পরেই এই তথ‍্য পাওয়া গিয়েছে। 

অম্বোলি পুলিশ থানার এক উচ্চপদস্থ আধিকারিক জানিয়েছেন, হোলি খেলতে বেরিয়ে মদ‍্যপান করেছি মান্নান। বাড়িতে ফিরেও নেশা করা বন্ধ করেননি তিনি। পরিচালক ছেলেকে মানা করেছিলেন আর মদ‍্যপান না করতে। কিন্তু কথা কানে তোলেনি ছেলে। এমনকি নিজের মায়ের সঙ্গেও দুর্ব‍্যবহার করেন তিনি। রীতিমতো ক্ষিপ্ত হয়ে জানলার কাঁচ ভেঙ্গে ফেলেন মান্নান। মা বাবা যখন আশেপাশে ছিলেন না তখনি ঝাঁপ দেন মান্নান। মদ‍্যপান করলেই নাকি নিজের উপরে কোনো নিয়ন্ত্রণ থাকত না তাঁর।  

গতকাল ২০ মার্চ ময়নাতদন্ত করা হয়েছে মান্নানের মৃতদেহের, দিল্লিতে তাঁর শেষকৃত‍্য হবে বলে জানা গেছে। গিরিশ মালিক পরিচালিত তোররাজ ছবির অভিনেতা সঞ্জয় দত্ত শোকপ্রকাশ করেছেন এই খবরে।

এসএ/