অবশেষে ব্রেকআপ করলেন শাহরুখকন্যা সুহানা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২:৪৪ অপরাহ্ন, ৪ঠা মে ২০২৪


অবশেষে ব্রেকআপ করলেন শাহরুখকন্যা সুহানা
সুহানা খান | ছবি: ফেসবুক থেকে নেওয়া

তারকাদের মতো তাদের সন্তাদের নিয়েও বেশ কৌতূহল থাকে নেটজনতাদের মধ্যে। শুধু নেটজনতাই নন, পাপারাজ্জিদের চোখও যেন তারকার সন্তাদের দিকেই থাকে।


বলিউডের সুপারস্টার শাহরুখ খানের কন্যার বেলাতেও ঠিক এমনটাই ঘটেছে। বরাবরই পাপারাজ্জিদের তীক্ষ্ণ চোখ তার দিকে থাকে। ক্যামেরা থেকে ব্যক্তিগত জীবন, সুহানা খান সম্পর্কে প্রতিটি বিষয় জানতে মুখিয়ে থাকেন অনেকে। এবারও যেন তার কোনো ব্যতিক্রম হলো না।


এবার সেই আগুনে আরেকটু ঘি ঢাললেন শাহরুখকন্যা নিজেই। সোশ্যাল মিডিয়ায় দেওয়া তার একটি রহস্যময় স্ট্যাটাসে উত্তাল নেটদুনিয়া। স্ট্যাটাসের ক্যাপশনে সুহানা লিখেছেন ‘আমি ব্রেকআপ করে নিলাম।’


হঠাৎ কার সাথে ব্রেকআপ করলেন সুহানা? এমন প্রশ্ন রীতিমতো জট বেঁধেছে তার ভক্ত-অনুরাগীদের মনে।


আরও পড়ুন: আমি ব্যক্তিগতভাবে আধ্যাত্মিক একজন মানুষ: বিদ্যা বালান


মূলত বিষয়টি প্রেমের নয় এটা অন্যকিছু। সম্প্রতি শাহরুখ কন্যা তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা যায়, এতদিন ধরে যে সাবান ব্যবহার করতেন, সেগুলোর সাথে ব্রেকআপ করছেন। কারণ, তার জীবনে এখন এসেছে লাক্স! আর লাক্সের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেও ভিডিওটি শেয়ার করা হয়েছে।


জানা গেছে, সদ্যই লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে নাম লিখিয়েছেন সুহানা খান। এর আগে শাহরুখকেও দেখা গিয়েছিল লাক্সের এই বিজ্ঞাপন চিত্রে।


২০০৫ সালে লাক্সের সাথে পথচলা শুরু করেন বলিউডের এই সুপারস্টার। লাক্সের একটি বিজ্ঞাপনে গোলাপের পাপড়ি ভরা বাথটাবে এই অভিনেতাকে শুয়ে থাকতে দেখা যায়। আর তাকে ঘিরে দাঁড়িয়ে আছে হেমা মালিনি, কারিনা কাপুর খান, শ্রীদেবী, জুহি চাওলা। এবার বাবার পথ অনুসরণ করে একই পথে হাঁটছেন শাহরুখকন্যা সুহানা।


প্রসঙ্গত, সামনে সুজয় ঘোষের নির্মানে ‘কিং’ নামের একটি ছবিতে দেখা যাবে সুহানা খানকে। এতে তার বাবা শাহরুখ খানও থাকছেন গুরুত্বপূর্ণ চরিত্রে। পরিচালকের এই স্পাই থ্রিলার সিনেমাতে সুহানার চরিত্রকে আরও বলিষ্ঠ করার উদ্দেশে শাহরুখের জন্য বিশেষভাবে একটি চরিত্র ডিজাইন করা হয়েছে। যেখানে এই অভিনেতাকে ‘হ্যান্ডলার’-এর চরিত্রে দেখা যেতে পারে। রহস্য সমাধানে সুহানাকে চালিত করবেন তিনি।


এমএল/