গোমস্তাপুর ও ভোলাহাটে বিএনপির দুই বহিষ্কৃত নেতা নির্বাচিত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৫৩ অপরাহ্ন, ৯ই মে ২০২৪


গোমস্তাপুর ও ভোলাহাটে বিএনপির দুই বহিষ্কৃত নেতা নির্বাচিত
ফাইল ছবি।

চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলায় বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত আনোয়ারুল ইসলাম ১৩ হাজার ৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আ. লীগের সহ-সভাপতি আবদুল খালেক পেয়েছেন ১০ হাজার ৭৬৬ ভোট। আনোয়ারুল ইসলাম জেলা বিএনপির সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন তিনি।


গোমস্তাপুর উপজেলা বিএনপির সাবেক সদস্য আশরাফ হোসেন ৪০ হাজার ৬২০ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আ. লীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হুমায়ন রেজা ভোট পেয়েছেন ৪০ হাজার ৬১।


আরও পড়ুন: যে কারণে কম ভোট পড়েছে, জানালেন সিইসি


ভোলাহাট ও গোমস্তাপুর উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপি'র দুই নেতাকে দলের প্রাথমিক সদস্য পদসহ সব পদ থেকে বহিষ্কার করা হয়েছে।


এদিকে নাচোলে উপজেলায় ৩৩ হাজার ৯৯২ ভোট পেয়ে টানা তৃতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন নাচোল উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক আবদুল কাদের। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আ. লীগের রাজনীতির সঙ্গে জড়িত আবু হেনা মোস্তফা কামাল পেয়েছেন ১০ হাজার ৮৭০ ভোট।


উল্লেখ্য, বুধবার (০৮ মে) চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর, ভোলাহাট, নাচোল উপজেলায় সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সুষ্ঠ পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।



আরএক্স/