মা দিবসে মায়েদের পাশে ইবি সিআরসি


Janobani

ক্যাম্পাস প্রতিনিধি

প্রকাশ: ০৪:৫২ অপরাহ্ন, ১২ই মে ২০২৪


মা দিবসে মায়েদের পাশে ইবি সিআরসি
ছবি: ক্যাম্পাস প্রতিনিধি

মা দিবসে হতদরিদ্র মায়েদের হাতে উপহার তুলে দিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের অন্যতম সামাজিক সংগঠন কাম ফর রোড চাইন্ড। 


রবিবার (১২ মে) বিশ্বিবদ্যালয়টির ডায়না চত্ত্বরে দুপুর সাড়ে ১২ টার দিকে সংগঠনটির আয়োজনে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে উপস্থিত ১০ জন মায়েদের হাতে উপহার সামগ্রী তুলে দেন অতিথীরা। 


আরও পড়ুন: ইবিতে ডি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত, উপস্থিতি ৯৩ শতাংশ


এসময়ে, সংগটনটির সভাপতি শাহীদ কাওসার সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রোভার স্কাউট গ্রুপের ইউনিট কাউন্সিল সভাপতি মুসা হাসেমী, ঐক্য মঞ্চের আহ্বায়ক রাবেয়া খাতুন, সদস্য সচিব এস.এম ওয়ালিউল্লাহ। এছাড়াও, বিশ্ববিদ্যালয়টির অন্যতম সামাজিক সংগঠন তারুণ্যের সভাপতি মো.মারুফ হোসেন এবং সাধারণ সম্পাদক রিফাত মাশরাফি প্রত্যসহ সি আর সি সংগঠনটির অন্যান্য কার্যনির্বাহী সদস্যরাও উপস্থিত ছিলেন। 


এসময় সংগঠনটির সভাপতি শাহীদ কাওসার বলেন, আমাদের এই সংগঠন অর্থাৎ কাম ফর রোড চাইল্ড মূল কাজ হলো সুবিধা বঞ্চিত বাচ্চাদের জন্য কাজ করা, কিন্তু আজকের মা দিবসে আমরা অবহেলিত,অসহায় এবং দারিদ্র মায়েদের জন্য কিছু করতে পেরেছি এটাই আমাদের সংগঠনের জন্য আশীর্বাদ। আমরা আগেও বৃদ্ধাশ্রমে গিয়েছি বৃদ্ধ বাবা মায়েদের জন্য সাধ্যমতো কিছু করেছি। তবে আজকের এই মা দিবসে অসহায় মায়েদের জন্য কিছু করতে পেরে আমরা সি আর সি সংগঠন অনেক আনন্দিত। পৃথিবীর সকল মায়েরা যেন ভালোবাসায় থাকে সেই প্রত্যাশা রাখি।


এমএল/