বিধবাকে ধর্ষণের অভিযোগে মিজা গ্রেফতার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:০৭ অপরাহ্ন, ১৪ই মে ২০২৪


বিধবাকে ধর্ষণের অভিযোগে মিজা গ্রেফতার
মিজা ব্যাপারী

কুষ্টিয়ায় বিয়ের প্রলোভনে অর্ধ বছর ধরে বিধবাকে ধর্ষণকারী লম্পট মিজা ব্যাপারীকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মডেল থানাধীন হাউজিং এলাকা থেকে তাকে আটক করে কুষ্টিয়া মডেল থানা পুলিশের একটি আভিযানিক দল।


কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মো.  সোহেল রানা বিষয়টি নিশ্চিত করেছেন।


সোমবার (১৩) মে ভুক্তভোগী ঐ নারীর দায়ের করা এজাহারের প্রেক্ষিতে মামলা রুজু করে পুলিশ। যার নং- ২৯। মামলা রুজুর পর ঐ রাত থেকেই অভিযুক্তকে ধরতে সম্ভাব্য বিভিন্ন এলাকায় অভিযানে নামে পুলিশ।


 অভিযানের একপর্যায়ে মঙ্গলবার (১৪ মে)  দুপুরের দিকে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. সোহেল রানার নেতৃত্বে আলামপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই ফোরোজ  কুষ্টিয়া মডেল থানা এলাকার হাউজিং এলাকা থেকে আত্মগোপনে থাকা অবস্থায় তাকে গ্রেফতার করে।


গ্রেফতার মিজা ব্যাপারী কুষ্টিয়া সদর উপজেলার আলামপুর ইউনিয়নের দহকুলা এলাকার মুঞ্জিল ব্যাপারীর ছেলে।


আরও পড়ুন: কুষ্টিয়ায় জাল ভোট দেওয়ার সময় পৌর কমিশনার বাবু গ্রেফতার


ভুক্তভোগী ঐ নারী প্রতিবেদককে জানান, প্রায় ৭-৮ মাস আগে আমার সাথে মিজার সম্পর্ক হয়। মিজা তখন থেকেই আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করে আসছে। মিজা প্রায় প্রতিদিনই স্বামী'র মতো আমার বাড়িতে যাতায়াত করতো। খাওয়া দাওয়া করে শুয়ে থাকতো। আমার এলাকার সবাই সেটা জানে। আমার বাড়ি মিজার ইট ভাটার পাশে হওয়ার কারনে সে বেশিরভাগ সময় আমার বাড়িতেই সময় কাটাতো। এখন আমাকে সে বিয়ে করতে চাচ্ছেনা। সবাই জানাজানি হয়ে গেছে যে, তার সাথে আমার বিয়ে হয়েছে। ৭-৮ মাস ধরে আমাকে বউয়ের মতো ব্যবহার করেছে সে। আমার এলাকায় আমার আর কোন মানসম্মান নাই। সব শেষ হয়ে গেছে আমার। আমি কয়েকবার তাকে বিয়ের কথা বলেছি, সে এখন রাজি হচ্ছেনা। গত ১৩ তারিখ আমি তার বাড়িতে গেলে আমাকে মারধর করে বের করে দেয় মিজা। অথচ গত ১২ মে আমার ইচ্ছার বিরুদ্ধে জোর করে আমার সাথে শারীরিক সম্পর্ক করেছে সে। আমি কোন উপায় না পেয়ে ন্যায্য বিচারের দাবিতে কুষ্টিয়া মডেল থানা পুলিশের সরণাপন্ন হয়েছি। আমি লম্পট মিজাইয়ের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। 


আরও পড়ুন: কুষ্টিয়ায় মাদক ব্যবসায়ীর সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে মানববন্ধন


কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামিকে গ্রেফতার করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য প্রস্তুতি চলছে। প্রস্তুতি শেষে আসামিকে আদালতে প্রেরন  করা হবে।


জেবি/এসবি