উপজেলা পরিষদ নির্বাচন

ফুলবাড়িয়া উপজেলা চেয়ারম্যান পদে জনগণের ভরসা ডা. কামরুজ্জামান


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:৫০ অপরাহ্ন, ২৩শে মে ২০২৪


ফুলবাড়িয়া উপজেলা চেয়ারম্যান পদে জনগণের ভরসা ডা. কামরুজ্জামান
ছবি: প্রতিনিধি

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ: ময়মনসিংহ ফুলবাড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জনগনের আস্থা ও ভরসা ডা. কামরুজ্জামান। সদ্য সাবেক পদত্যাগকারী জেলা পরিষদের চৌকস সদস্য ও আওয়ামী লীগ নেতা এবং বিশিষ্ট চিকিৎসক ডা. কামরুজ্জামান জামান আনারস প্রতীক পেয়েছেন।


সোমবার (১৪ মে) জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে গিয়ে রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে তিনি লটারীর মাধ্যমে আনারস প্রতীক পেয়েছেন। এসময় উপজেলার অন্যান্য চেয়ারম্যান প্রার্থীদেরও প্রতীক বরাদ্দ দেয়া হয়।


আরও পড়ুন: ময়মনসিংহে সদর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আবু সাঈদ


আনারস প্রতীকের চেয়ারম্যান ডা. কামরুজ্জামান বলেন, ফুলবাড়িয়া বাসীর প্রতি আমার পূর্ণ আস্থা ও বিশ্বাস রয়েছে। তারাই আমার শক্তি। আমি ফুলবাড়িয়া উপজেলাকে দেশের অন্যতম স্মার্ট ও আধুনিক উপজেলা গড়ে তুলতে বদ্ধ পরিকর। কেননা জনগণই তার নাড়ির স্পন্দন।আপনাদের ভোটে আমি বিজয়ী হতে পারি, তাহলে ফুলবাড়িয়া  উপজেলাবাসীর জন্য হাতে নেওয়া অসমাপ্ত কাজগুলো প্রথমেই শেষ করবো ইনশাআল্লাহ।  আমার লক্ষ্য থাকবে, গ্রামীন সমাজ ব্যবস্থাকে নগরের আদলে উন্নয়ন অগ্রযাত্রায় সামিল করা।


তিনি আরও বলেন, আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে সদরের বিভিন্ন ইউনিয়নের রাস্তা, স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, সংস্কার করে গরীব দুঃখী মেহনতী মানুষের মাঝে বয়স্কভাতা, বিধবাভাতা সঠিকভাবে বিতরণ করবো এবং বিভিন্ন উন্নয়ন প্রকল্প সঠিকভাবে বাস্তবায়ন করে গ্রাম্য শালিসের মাধ্যমে ইউনিয়নের বিভিন্ন সমস্যার সমাধানে নিরলসের কাজ করবো।


জনগনের উদ্দেশ্যে তিনি বলেন, আপনাদের সুখ-দুঃখে পাশে থাকবো; আমি বিজয়ী হতে পারি আর না পারি। ভোট আপনাদের আমানত, এটাকে সঠিকভাবে প্রয়োগ করার দায়িত্ব আপনাদের। (ভোটাধিকার) কখনও দায়িত্বহীনতার পরিচয় দিবেন না বলে আশা করি। এতে করে খারাপ মানুষ নির্বাচিত হয়ে যাবে। ক্ষতি হবে আপনাদের, জেনেশুনে ক্ষতির মুখে পড়বেন না। যোগ্য যদি কাউকে মনে করেন নির্দ্বিধায় তাকে ভোট প্রদান করবেন। অযোগ্য, মোনাফেক কাউকে নেতা নির্বাচিত করে পশ্চাৎপদে নিয়ে যাবেন না প্রিয় ফুলবাড়িয়াটাকে। আমি আপনাদের সন্তান। আপনারই আমার চিন্তা চেতনায় বিরাজমান। আমার ব্যক্তিগত কোন চাওয়া পাওয়া নেই। আপনাদের জন্য আমৃত্যু কাজ করে যেতে চাই।


আমি চেষ্টা করেছি সন্ত্রাস মুক্ত গ্রামীণ অবকাঠামোর উন্নয়ন। কতটুকু পেরেছি, তার মূল্যায়নের ভার আপনাদের হাতে ছেড়ে দিলাম। আমি উপজেলা পরিষদকে কখনও ব্যক্তি স্বার্থে ব্যবহার করবো না। এই উপজেলাকে সর্বদা চেষ্টা করবো আপনাদের মঙ্গলের জন্য পরিচালিত করতে। আমার লক্ষ্য ছিল আপনাদের (জনগণের) সেবক হতে, মূল্যায়নের ভার ছেড়ে দিলাম আপনাদের কাছে।


আরও পড়ুন: রিটার্নিং কর্মকর্তার নামে অ্যাকাউন্ট খুলে নির্বাচনী কর্মকর্তা ও প্রার্থীদের ম্যাসেজ


আমি দৃঢ়চিত্তে পুনরায় অঙ্গীকার করছি, উপজেলা চেয়ারম্যান হবে জনগণের কল্যানের জন্য। যেমনটা বিগত দিনে করার চেষ্টা অব্যাহত রেখেছি।


খোঁজ নিয়ে জানা যায়, চেয়ারম্যান প্রার্থী ডা. জামান ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা বাসীকে দীর্ঘদিন যাবত চিকিৎসা সেবা দিয়ে আসছি। চিকিৎসক হিসেবে স্বাধীনতা চিকিৎসা পরিষদ (স্বাচিব)এর রাজনীতি করে আসছে। 


ছাত্রলীগের রাজনীতির মধ্য দিয়ে রাজনীতিতে পদার্পণ করলেও কখনও ভিন্ন মতাদর্শের মানুষকেও সহায়তা করতে পিছুপা হননি। একজন জনপ্রতিনিধির এরচেয়ে বড় গুণ ভাবা যায় বলছেন ফুলবাড়িয়ার অসংখ্য মানুষ। ডা. কামরুজ্জামান জনবান্ধব ও সফল মানবিক চিকিৎসক বটে।


জেবি/এজে