রিটার্নিং কর্মকর্তার নামে অ্যাকাউন্ট খুলে নির্বাচনী কর্মকর্তা ও প্রার্থীদের ম্যাসেজ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:৩২ অপরাহ্ন, ২০শে মে ২০২৪


রিটার্নিং কর্মকর্তার নামে অ্যাকাউন্ট খুলে নির্বাচনী কর্মকর্তা ও প্রার্থীদের ম্যাসেজ
ছবি: প্রতিনিধি

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২য় ধাপে নির্বাচনের আগের দিন ময়মনসিংহ রিটার্নিং কর্মকর্তা মো. আরিফুল হক মৃদুলের নামে হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট খুলে নির্বাচনী কর্মকর্তা ও প্রার্থীদের ম্যাসেজ করছে প্রতারক চক্র। ম্যাসেজ করে রিটার্নিং কর্মকর্তাকে সহায়তা করতে বিশেষ নির্দেশনা দেয়া হচ্ছে।


মো. আরিফুল হক মৃদুল সদর, মুক্তাগাছা ও গৌরীপুর উপজেলার রিটার্নিং কর্মকর্তা এবং ময়মনসিংহ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)।


সোমবার (২০ মে) সকাল থেকে উপজেলা রিটার্নিং কর্মকর্তা মো. আরিফুল হক মৃদুলের নামে হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট খুলে নির্বানি কর্মকর্তা ও প্রার্থীদের কাছে ম্যাসেজ করছে প্রতারক চক্রটি।


আরও পডুন: র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু, নান্দাইল থানার এসআই প্রত্যাহার


উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও ময়মনসিংহ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আরিফুল হক মৃদুল বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি বলেন, প্রতারক চক্রটি আমার ছবি ও নাম ব্যবহার করে হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট খুলে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও প্রার্থীদের নাম্বারে ম্যাসেজ করে প্রতারণা করার চেষ্টা করছে। বিষয়টি প্রথমে মুক্তাগাছা উপজেলা নির্বাহি কর্মকর্তা মাহমুদা হাসান আমাকে অবহিত করে। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও প্রার্থীদের সতর্ক থাকার কথা জানানো হয়েছে। এছাড়াও, বিষয়টি সম্পর্কে খোঁজ নিতে ও ব্যবস্থা নিতে প্রশাসনকে বলা হয়েছে।


মুক্তাগাছা উপজেলা নির্বাহি কর্মকর্তা মাহমুদা হাসান বলেন, ওই প্রতারক চক্রটি প্রথমে হোয়াটসঅ্যাপে মুক্তাগাছা শিক্ষা কর্মকর্তাকে ম্যাসেজ করে। এছাড়াও সকল উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও প্রার্থীদের ম্যাসেজ করে জানায়, এই হোয়াটসঅ্যাপ নাম্বারে রিটার্নিং কর্মকর্তা ফোন করবেন এবং যে কোন সহায়তা চাইলে তা করতে নির্দেশনা দেয়া হচ্ছে।


আরও পড়ুন: বিদেশি বউকে নিয়ে হেলিকপ্টারে বাড়ি ফিরলেন রেজাউল


এবিষয়ে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইন উদ্দিন বলেন, বিষয়টি আমাকে জানানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


এমএল/