টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের থিম সং প্রকাশ


Janobani

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ০৩:১২ অপরাহ্ন, ৩০শে মে ২০২৪


টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের থিম সং প্রকাশ
ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপ মাঠে গড়াতে বাকি আর মাত্র ৩ দিন। এবারের বিশ্বকাপের নবম আসরের পর্দা উঠবে যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজের মাটিতে। ইতিমধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে যুক্তরাষ্ট্রে অবস্থান করেছে বাংলাদেশ দল। আর এই চার-ছক্কার লড়াইকে আরও এগিয়ে নিতে টাইগারদের উদ্দেশে থিম সং প্রকাশ করেছে মোবাইল ফোন অপারেটর ‘রবি’। বিশ্বকাপের উন্মাদনা ভক্তদের মাঝে ছড়িয়ে দিতে এবং খেলায় ক্রিকেটারদের উদ্দীপ্ত করতেই দারুণ এই পদক্ষেপ নিয়েছে প্রতিষ্ঠানটি।


বুধবার (২৯ মে) রাতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অফিসিয়াল ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করে ‘রবি’। সেই ভিডিওতেই দেখা যায় থিম সংটি। এবারের থিম সংয়ের শিরোনাম ‘বাজে ডঙ্কা নাই শঙ্কা, জানি পারবে তুমিও’।


আরও পড়ুন: বিশ্বকাপের আগে কপাল পুড়ল সাকিবের

 

বিসিবির পেজে ট্যাগ করা সেই পোস্টে রবি লিখেছে, ‘বাজে ডঙ্কা নাই শঙ্কা, জানি পারবে তুমিও’ গানের সাথে এবার গর্জন তুলবে সারা বাংলাদেশ! বাংলার টাইগাররা মাঠ কাঁপাবে, পিচ দাপাবে, বিজয় নিশান উড়াবে টি-টোয়েন্টি বিশ্বকাপে, আর বিশ্ব দেখবে টাইগারদের দাপট। কোটি কোটি ক্রিকেট ফ্যানদের পক্ষ থেকে বাংলাদেশ ক্রিকেট টিমের জন্য ভালোবাসা ও শুভকামনা।


আরও পড়ুন: যে কারণে এবারের বিশ্বকাপেও সবার সেরা সাকিব


টুর্নামেন্টের পর্দা আগামী ২ জুন উঠলেও ৮ জুন বিশ্বমঞ্চের মিশনে মাঠে নামবে বাংলাদেশ। বিশ্বকাপ মিশন শুরুর আগে ১ জুন ভারতের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। এবারের বিশ্বকাপে বাংলাদেশ খেলবে ডি-গ্রুপে। এই গ্রুপে তাদের প্রতিপক্ষ শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা, নেদারল্যান্ডস ও নেপাল।


জেবি/আজুবা