বাগেরহাটে মোটরসাইকেল চোর চক্রের ৬ সদস্যকে আটক


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:২৭ অপরাহ্ন, ৩০শে মে ২০২৪


বাগেরহাটে মোটরসাইকেল চোর চক্রের ৬ সদস্যকে আটক
ছবি: প্রতিনিধি

জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মোটরসাইকেল চোর চক্রের ৬ সদস্যকে আটক করেছে বাগেরহাট মডেল থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন মডেলের তিনটি মোটরসাইকেল জব্দ করা হয়। 


বৃহস্পতিবার (৩০ মে) বেলা ১২ টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তথ্যটি জানান বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) মো. রাসেলুর রহমান। 


আরও পড়ুন: জন্মদিন পালন না করে সেই অর্থ দিয়ে মোংলায় বসুন্ধরা'র সহায়তা প্রদান


আটককৃতরা হলো, জেলার চিতলমারী উপজেলার আড়ুয়া বর্নী এলাকার নাসির মল্লিকের ছেলে রুবেল মল্লিক (৩৫), বারাশিয়া এলাকার বাদশা ধুনির ছেলে মো. জামাল ধুনী (২৬), আফজাল হোসেন শেখের ছেলে ওসিবুর রহমান শেখ (৩৯), চরবানিয়ারি এলাকার মৃত চেহার উদ্দিন তরফদারের ছেলে ওহাব আলী তরফদার (৪০), গোপালগঞ্জ জেলার হাতিকাটা এলাকার মৃত নিজাম মোল্লার ছেলে আরিফুল মোল্লা (২৭) এবং গোবরা সোনাকুড় এলাকার নওয়াব আলী শেখের ছেলে শান্ত শেখ (২১)। 


এ সময় তাদের কাছ থেকে তিনটি ব্যবহৃত মোটরসাইকেল, কাটার মেশিন, গ্র্যান্ডিং মেশিন, মোটরসাইকেলের চাবি, সেলাই রেঞ্জ, স্ক্রু ড্রাইভার ও রং স্প্রের কৌটা উদ্ধার করে পুলিশ।


আরও পড়ুন: ঘূর্ণিঝড়ের তাণ্ডবে ৩০ হরিণ'র সলিল সমাধি, আহত ১৫


প্রেস বিজ্ঞপ্তিতে মো. রাসেলুর রহমান আরো জানান, বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সাইদুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি চৌকস টীম সিসি ফুটেজ পর্যালোচনা ও তথ্যপ্রযুক্তির সহায়তায় জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে মোটরসাইকেল চোর চক্রের ৬ সদস্যকে আটক করে। আটককৃতদের বিরুদ্ধে বাগেরহাট সদর মডেল থানায় দুইটি চুরি মামলা রেকর্ড হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চুরির সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


এমএল/