প্রেমিকা খুঁজতে পুলিশের কাছে যুবকের আবেদন


Janobani

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ০৫:০৫ অপরাহ্ন, ১লা জুন ২০২৪


প্রেমিকা খুঁজতে পুলিশের কাছে যুবকের আবেদন
ছবি: সংগৃহীত

সোশ্যাল মিডিয়া অ্যাক্সে এক তরুণ দিল্লি পুলিশের কাছে একজন প্রেমিকা খুঁজে দেওয়ার জন্য আবেদন জানিয়েছিলেন। কিন্ত মজার বিষয় হলো- ভারতের দিল্লির ওই যুবকের আবেদনে সাড়া দিয়েছে রাজ্য পুলিশ। যুবক লেখেন, “আমার প্রেমিকা কবে আসবে? আমি এখনও সিঙ্গেল। এটা ঠিক নয়, দিল্লি পুলিশের উচিত আমাকে একজন প্রেমিকা খুঁজে দিতে সাহায্য করা।”


আরও পড়ুন: আফগানিস্তানে নৌকা ডুবে প্রাণ গেল ২০ জনের


তবে নিজের নিঃসঙ্গতাকে বোঝাতে ইংরেজিতে ‘সিঙ্গেল’ লিখতে গিয়ে বানান ভুলে তিনি আবার লিখে ফেলেছেন ‘সিগন্যাল’। যুবকের টুইটটি শেয়ার করে দিল্লি পুলিশের পক্ষ থেকে লেখা হয়েছে, ‘স্যার, আমরা তাঁকে খুঁজে পেতে সাহায্য করতে পারি ঠিক তখনই যদি তিনি নিখোঁজ হন।’ 


অ্যাক্সের ওই পোস্টে কিছুটা কৌতুক করে নিঃসঙ্গ ওই যুবককে একটি পরামর্শও দিয়েছে দিল্লি পুলিশ। যুবকের উদ্দেশে তারা লিখেছে- আপনি যদি ‘সিগন্যাল’ হন, তবে আমরা আশা করবো আপনি লাল নয়, বরং সবুজ থাকুন! 


আরও পড়ুন: আদালতে দোষী সাব্যস্ত ট্রাম্প, সাজা ঘোষণা ১১ জুলাই


বলা বাহুল্য, দিল্লি পুলিশের এমন সাড়া রীতিমতো ভাইরাল হয়ে গেছে অ্যাক্স মাধ্যমে। দিল্লি পুলিশের পোস্টে একজন মন্তব্য করেছেন, ‘সিঙ্গেলরা যে দুঃখী, এটা সত্য। তবে এর জন্য দিল্লি পুলিশের সাহায্য চাওয়া একটু বেশিই হয়ে গেছে। তারপরও অনুভূতি প্রকাশ করা গুরুত্বপূর্ণ। লোকটির জন্য শুভকামনা। তাঁকে বোঝার জন্য দিল্লি পুলিশকে ধন্যবাদ।’ 


মন্তব্যকারীদের অধিকাংশই পোস্টটি নিয়ে হাস্যরসে মেতে উঠেছিলেন। অনেকেই দিল্লি পুলিশের রসবোধের ভূয়সী প্রশংসা করেছেন। কেউ কেউ আবার কাজ বাদ দিয়ে এসব বিষয় নিয়ে মেতে থাকার জন্য দিল্লি পুলিশের সমালোচনাও করেছেন।


জেবি/আজুবা