খুলনা অঞ্চলে ন্যাশনাল ব্যাংকের মতবিনিময় সভা


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৭:৩৫ অপরাহ্ন, ১লা জুন ২০২৪


খুলনা অঞ্চলে ন্যাশনাল ব্যাংকের মতবিনিময় সভা
ছবি: সংগৃহীত

ন্যাশনাল ব্যাংক লিমিটেডের খুলনা অঞ্চলের শাখা ব্যবস্থাপক, অপারেশন্স ম্যানেজার এবং উপশাখার ইনচার্জদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


শনিবার (১ জুন) মতবিনিময় সভা যশোরের শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কে সভাটি অনুষ্ঠিত হয়। 


সভায় প্রধান অতিথি ছিলেন ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যান আলহাজ খলিলুর রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান প্রফেসর মো. হেলাল উদ্দিন নিজামী, পরিচালক মো. রিয়াজুল করিম, ন্যাশনাল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুল আলম খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল মতিন, খুলনার আঞ্চলিক প্রধান ও ইভিপি আশিষ কুমার লস্কর, শাখাসমূহের ব্যবস্থাপক, অপারেশন্স ম্যানেজার এবং উপশাখার ইনচার্জগণ।


আরও পড়ুন: ৭০ টাকায় চি‌নি, ১০০-তে সয়াবিন বি‌ক্রি করবে সরকার

 

সভায় চেয়ারম্যান আলহাজ খলিলুর রহমান বলেন, ন্যাশনাল ব্যাংকের রয়েছে সুদীর্ঘ ইতিহাস। এই ইতিহাস গর্বের, সাফল্যের। আমরা বিশ্বাস করি আমাদের সকলের মিলিত ও ঐকান্তিক প্রচেষ্টাই পারে ব্যাংকটিকে আবারও সাফল্যমন্ডিত করতে।

 

আলহাজ খলিলুর রহমান বলেন, সিএমএসএমই খাতের অপার সম্ভাবনা রয়েছে খুলনা অঞ্চলে। এজন্য খুলনা অঞ্চলে ন্যাশনাল ব্যাংকের সকল শাখা ও উপশাখার কর্মকর্তাদেরকে এ ব্যাপারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে সচেষ্ট হতে বলেন তিনি।


আরও পড়ুন: বৃদ্ধি পেয়েছে রূপালী ব্যাংকের মুনাফা

 

এছাড়া ২০২৪ সালের লক্ষ্যমাত্রা অর্জন, ব্যবসা সম্প্রসারণ, গ্রাহক সেবার মান বৃদ্ধি, শ্রেণীকৃত ঋণ আদায় সহ বিভিন্ন ব্যবসায়িক কর্মপরিকল্পনার মাধ্যমে ব্যাংকের উত্তরোত্তর উন্নতি করে আবার তার হারানো ঐতিহ্য ফিরিয়ে আনার জন্য সংকল্পবদ্ধ হওয়ার জন্য নির্দেশনা প্রদান করেন। এসময় ব্যাংকের ব্যবসায়িক কার্যক্রম এবং কৌশলগত কর্মপন্থা প্রণয়নসহ সার্বিক প্রবৃদ্ধির বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।


এমএল/