কুড়িগ্রামে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৯:৫৯ অপরাহ্ন, ১লা জুন ২০২৪


কুড়িগ্রামে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২
ছবি: প্রতিনিধি

কুড়িগ্রামের রাজীবপুর উপজেলায় আলোচিত গৃহবধূ ধর্ষণের ঘটনায় কসাই জয়নাল আবেদীন ও কসাই আলম হোসেন নামের দু'জনকে গ্রেফতার করেছে রাজীবপুর থানা পুলিশ।


শুক্রবার (৩১ মে) বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে জামালপুরের দেওয়ানগঞ্জ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।


আরও পড়ুন: ইউপি চেয়ারম্যানের সাথে সাবেক ইউপি সদস্যের পরকীয়া সম্পর্ক


সম্প্রতি রাজীবপুর উপজেলার সদর ইউনিয়নে এক গৃহবধু সংঘবদ্ধ ধর্ষণের শিকার হওয়ার পরে লজ্জায় বিষপানে আত্মহত্যা করেন। পরে সেই নারীর লাশ সামনে নিয়েই চলে দফারফার চেষ্টা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। এ নিয়ে বুধবার (২৯ মে) একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়।


পরে শুক্রবার (৩১ মে) রাতে মৃত নারীর মামা বাদী হয়ে রাজীবপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এরই পরিপেক্ষিতে এদিন রাতেই বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দুই জনকে গ্রেফতার করে পুলিশ। মামলায় গ্রেফতারকৃতরা কসাই জয়নাল আবেদীন (৪৭) ও কসাই আলম হোসেন (৪০) ছাড়াও রয়েছে শক্কর আলী (৫০) ও সোলাইমান (২৯)। এরা সবাই রাজীবপুর উপজেলার সদর ইউনিয়নের বাসিন্দা।


আরও পড়ুন: প্রচার বিমুখ স্বাস্থ্য বিভাগ, সময়ের আগেই বন্ধ টিকাদান কেন্দ্র


এ বিষয়ে রাজীবপুর থানার অফিসার ইনচার্জ আশিকুর রহমান বলেন, শুক্রবার রাতে পুলিশের অনুরোধে মৃত নারীর মামা আকবর হোসেন বাদী হয়ে চারজনের নামে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে আমরা বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে দেওয়ানগঞ্জ এলাকা থেকে পৃথকভাবে জয়নাল ও আলমকে গ্রেফতার করতে সক্ষম হই। আসামিদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।


এমএল/