ছক্কা হাঁকিয়ে মাঠেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ক্রিকেটার


Janobani

ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ০৭:৪১ অপরাহ্ন, ৩রা জুন ২০২৪


ছক্কা হাঁকিয়ে মাঠেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন  ক্রিকেটার
ছবি: সংগৃহীত

পিচে এক পা বাড়িয়ে ছক্কা হাঁকিয়ে বল পাঠিয়ে দেন মাঠের বাইরে। এর পরপরই মৃত্যুর মুখে ঢলে পড়েন ওই ব্যাটসম্যান। এবার এমনই এক হৃদয় বিদারক ঘটনার সাক্ষী হলো ক্রিকেট বিশ্ব। সম্প্রতি ভারতের মহারাষ্ট্রের থানের মিরা রোড এলাকায় এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে।


আরও পড়ুন: ভারতকে আটকাতে যে পরিকল্পনায় বাবর


সোমবার (৩ জুন) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, এ ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যে ভাইরাল হয়েছে।


ভিডিওতে দেখা যাচ্ছে গোলাপি জার্সি পরা এক ব্যাটার বোলারের মাথার ওপর দিয়ে একটি লাফটেড শট চালাচ্ছেন। আম্পায়ার ছক্কার সংকেত দেন সঙ্গে সঙ্গেই। তবে পরের বল খেলার জন্য যখন তৈরি হচ্ছিলেন ব্যাটার, তখন আচমকাই পিচের ওপর পড়ে যান তিনি। সতীর্থ ও প্রতিপক্ষ দলের খেলোয়াড়রা তাড়াতাড়ি দৌড়ে যান ব্যাটারের কাছে। তারা প্রাথমিক শুশ্রূষার চেষ্টাও করেন। তবে কোনো সাড়া মেলেনি ব্যাটারের। সতীর্থ খেলোয়াড়দের যাবতীয় প্রয়াস ব্যর্থ করে মৃত্যুর মুখে ঢলে পড়েন তিনি।


আরও পড়ুন: যে কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজক যুক্তরাষ্ট্র


পুলিশের তরফেও এখনও মৃত্যুর নিশ্চিত কোনো কারণ জানানো হয়নি। এমনকি মৃত ব্যক্তির পরিচয়ও নিশ্চিত হওয়া যায়নি। মৃত্যুর প্রকৃত কারণ জানতে তদন্ত চলছে বলে জানানো হয় পুলিশের পক্ষ থেকে। বছর দশেক আগে বিশ্ব ক্রিকেটকে স্তব্ধ করে দিয়েছিল অস্ট্রেলিয়ার ক্রিকেটার ফিলিপ হিউজের মর্মান্তিক মৃত্যুর ঘটনা। বলের আঘাতে জীবনপ্রদীপ নিভে গিয়েছিল প্রতিভাবান ওই ক্রিকেটারের।


জেবি/আজুবা